সংবাদ বিজ্ঞপ্তি

২১ ফেব্রুয়ারি , ২০১৯ ২০:১৫

নর্থ ইস্ট ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বনভোজন

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক বনভোজন ও ক্রীড়া অনুষ্ঠান। বুধবার (২০ ফেব্রুয়ারি) সকালে গোয়াইঘাট উপজেলার লালাখাল টি এস্টেটে এ আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আতফুল হাই শিবলী, স্কুল অব বিজনেসের ডীন ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমেদসহ প্রায় ২ শতাধিক শিক্ষার্থী, শিক্ষক ও আমন্ত্রিত অতিথিগণ এ বনভোজনে অংশগ্রহণ করেন।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের বিজনেস ক্লাবের উদ্যোগে এ পিকনিক অনুষ্ঠিত হয়েছে। আনন্দঘন পরিবেশে পিকনিকে ছিল খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র। পরে বিজয়ীদের মধ্যে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করার জন্য ২৪ টি এবং র‍্যাফেল ড্র-তে ৪০ টি পুরষ্কার বিজয়ীদের হাতে তেলে দেয়া হয়।

অনুষ্ঠান শেষে এনইইউবি বিজনেস ক্লাবের কো-এডভাইজার প্রভাষক মো. মিজানুর রহমান বনভোজনে অংশগ্রহণ করার জন্য সকল শিক্ষক-শিক্ষার্থীদের, আমন্ত্রিত অতিথি ও বিজনেস ক্লাবের কার্যকরী কমিটি সকল সদস্য এবং স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান। ভবিষ্যৎতে আরো আকর্ষণীয় আয়োজন করা হবে বলে এসময় তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত