সিলেটটুডে ডেস্ক

২২ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:০৫

যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের নতুন কার্যকরী কমিটি ঘোষণা

যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ২ বছর মেয়াদে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার সারদা হল সংলগ্ন তোপখানায় ইউনিট অফিসে এ কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান ও সেক্রেটারী মো. আব্দুর রহমান জামিল স্বাক্ষরিত এক পত্রে শাহানুর চৌধুরী সাথীকে প্রথম নারী যুব প্রধান করে যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের অনুমোদন দেন।

কমিটির নেতৃবৃন্দরা হলেন, উপ-যুব প্রধান ফারহান আহমদ সোয়েব, উপ-যুব প্রধান-২ আতিকুজ্জামান অনিক, বিভাগীয় প্রধান, জনসংযোগ ও পরিকল্পনা সোমা আক্তার, বিভাগীয় প্রধান, প্রশিক্ষণ আবদুল্লাহ আল মাহমুদ শিকদার, বিভাগীয় প্রধান, সেবা ও স্বাস্থ্য আব্দুল কুদ্দুস বাবলু, বিভাগীয় প্রধান, রক্ত বিভাগ রিনা বেগম, বিভাগীয় প্রধান, ক্রীড়া ও সংস্কৃতি মোঃ আসফাকুর রহমান, বিভাগীয় প্রধান, বন্ধুত্ব আব্দুর রহমান, বিভাগীয় উপ-প্রধান, জনসংযোগ ও পরিকল্পনা নাজিব আহমদ অপু, বিভাগীয় উপ-প্রধান, প্রশিক্ষণ মোঃ বদরুল আজাদ শুভ, বিভাগীয় উপ-প্রধান, সেবা ও স্বাস্থ্য আমিনা আহমেদ, বিভাগীয় উপ-প্রধান রক্ত পলাশ গুন, বিভাগীয় উপপ্রধান ক্রীড়া ও সংস্কৃতি), মোঃ রাসেল মিয়া, বিভাগীয় উপপ্রধান বন্ধুত্ব মোঃ সামসুল ইসলাম ফাহিম।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির সদস্য শোয়েব আহমদ, খোকন আহমদ ও ইউনিট লেভেল অফিসার মোঃ কাওসার আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত