সংবাদ বিজ্ঞপ্তি

২৪ ফেব্রুয়ারি , ২০১৯ ০০:২৪

সিলেটে লোকনাথ ব্রহ্মচারীর পাদুকা উৎসব সোমবার

লোকনাথ ব্রক্ষ্মচারীর পাদুকা উৎসব আগামী ২৫ ফেব্রুয়ারি সোমবার সিলেট নগরীর মনিপুরী রাজবাড়িস্থ শ্রীশ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী মন্দির ও আশ্রমে অনুষ্ঠিত হবে।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার সকাল ৬টায় শংকর কীর্ত্তনীয়া ও তার দলের পরিবেশনায় ঊষা কীর্তন, সকাল ৮টায় শ্রীমা সারদা সংঘের পরিবেশনায় সমবেত গীতা পারায়ণ, সকাল সাড়ে ৮টায় বিশেষ পূজা অঞ্জলি প্রদান, সাড়ে ৯টায় বাল্যভোগ নিবেদন, সোয়া ১০টায় বিশ্বশান্তি কল্পে মৌনধ্যান, সাড়ে ১০ টায় বাল্যভোগের প্রসাদ বিতরণ, দুপুর ১টায় রাজভোগ নিবেদন, দেড়টায় মহাপ্রসাদ বিতরণ, সন্ধ্যা সাড়ে ৬টায় বিশেষ আরত্রিক কীর্ত্তন অনুষ্টিত হবে।

উৎসবের আগের দিন ২৪ ফেব্রুয়ারি রোববার শুভ অধিবাস উপলক্ষে সন্ধ্যে সাড়ে ৬টায় শুভ অধিবাস, সন্ধ্যে ৭টায় শংকর কীর্ত্তনীয়া ও তার দলের পরিবেশনায় আরত্রিক কীর্ত্তন অনুষ্টিত হবে।

শুভ পাদুকা উৎসব উপলক্ষে ২ দিন ব্যাপী আয়োজিত সকল অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী মন্দির ও আশ্রমের সভাপতি দিবাকর ধর রাম, সম্পাদক ডা. সুধাময় মজুমদার ও উৎসবের আহবায়ক বুদ্ধদেব দাস (শেখর) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত