সংবাদ বিজ্ঞপ্তি

০৩ মার্চ, ২০১৯ ২৩:৪৯

কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির আহ্বায়ক কমিটি গঠন

সিলেট নগরীর বৃহত্তর কাজীটুলা এলাকার ঐতিহ্যবাহী প্রাচীনতম সংগঠন কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির মেয়াদোত্তীর্ণ পুরনো কমিটি বিলুপ্ত করে নয় সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক করা হয়েছে ১৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও রাজনীতিবিদ ফয়জুল আনোয়ার আলোয়ারকে। সদস্য সচিব মনোনীত হয়েছেন ব্যাংক কর্মকর্তা কামরান আহমদ কামাল।

শনিবার রাতে নগরীর কাজীটুলায় ক্লাব কার্যালয়ে আয়োজিত সাধারণ সভায় এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন কাজীটুলা এলাকার বিশিষ্ট মুরব্বী জহির বখত। পরিচালনা করেন কামরান আহমদ কামাল।

আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হচ্ছেন সদ্য সাবেক সভাপতি শামসুল আলম, লায়েক উদ্দিন আহমদ লাকী, মো. জাকারিয়া হোসেন, মো. জোসেফ আহমদ, রাশেদ আহমদ, মনোয়ার বক্ত শাকিল ও শহীদুল হক সোহেল।

এর আগে সাধারণ সভার মাধ্যমে ক্লাবের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এদিকে ক্লাবের সাধারণ সভায় উপস্থিত হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রাশেদ আহমদ। তিনি ঐতিহ্যবাহী এই ক্লাবের কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি উল্লেখ করেন, ক্লাবের যেকোন সমাজসেবামূলক কার্যক্রমে তার ব্যক্তিগত উদ্যোগে ও সিটি কর্পোরেশন থেকে সহযোগিতা প্রদান করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত