সিলেটটুডে ডেস্ক

২৪ এপ্রিল, ২০১৯ ১৯:৩২

সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার

সিলেট জেলা বিএনপির উদ্যোগে “কারান্তরীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, গুম নামক অপরাজনীতির ভয়াবহতা ও অবরুদ্ধ গণতন্ত্র” শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বিকাল ৩টায় নগরীর মিরের ময়দানস্থ হোটেল লা-রোজ এর হল রুমে জাতীয় নেতৃবৃন্দের অংশগ্রহণে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা, নাগরিক ঐক্যের আহয়ক, ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এবং বিএনপির কেন্দ্রীয় সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার রুমিন ফারহানা। এছাড়াও সভায় জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফকরুল হক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

উল্লেখ্য, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী গুমের ৭ বছর অতিবাহিত হওয়ায় সিলেট জেলা বিএনপির পূর্বঘোষিত তিন দিনের কর্মসুচীর অংশ হিসেবে এই আলোচনা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

যথাসময়ে উপস্থিত থেকে আলোচনা সভাকে সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী সহ সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত