সোমবার, ২০ মে ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

২৬ এপ্রিল, ২০১৯ ০০:৫৩

শনিবার সিলেটে হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সম্মেলন

সর্বক্ষেত্রে সমঅধিকার ও সমমর্যাদা প্রতিষ্ঠার দাবিতে এবং ঐতিহাসিক সাতদফা বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ, সিলেট মহানগর শাখার ত্রিবার্ষিক সম্মেলন আগামী ২৭ এপ্রিল শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হতে হবে।

সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া ত্রিবার্ষিক এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, আইনজীবী রানা দাশগুপ্ত।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জয়ন্ত কুমার দেব। বক্তব্য রাখবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনে সিলেট মেট্রোপলিটন এলাকায় ৬টি থানার নেতৃবৃন্দসহ  জেলা ও মহানগরের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ, সিলেট মহানগর শাখার সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব এক বিবৃতিতে মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সিলেটের সকল সুধী-শুভানুধ্যায়ী ও সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।  

আপনার মন্তব্য

আলোচিত