সিলেটটুডে ডেস্ক

৩০ এপ্রিল, ২০১৯ ১৮:০৩

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ২০তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ২০তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন।

সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিনিধি মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বিভাগের যুগ্ম সচিব (অডিট) আহমেদ শামীম আল রাজি, বোর্ড অব ট্রাস্টিজের প্রতিনিধি বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. রবিউল হোসেন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, পদার্থ বিভাগের প্রধান অধ্যাপক ড. এএসএম ইফতেখার উদ্দিন, রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর প্রমুখ।

অনুষ্ঠিত সভায় ১৯তম সিন্ডিকেট সভা এবং ২৮তম একাডেমিক কাউন্সিলের সভার সিদ্ধান্তসমূহের অনুমোদন দেয়া হয়। এছাড়া বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাদের পদোন্নতি, নতুন কর্মকর্তা-কর্মচারী নিয়োগ, বিভিন্ন বিভাগের শিক্ষকদের শিক্ষাছুটি এবং শিক্ষার্থীদের অর্জিত ডিগ্রির অনুমোদন দেয়া হয় এ সভায়।

আপনার মন্তব্য

আলোচিত