সংবাদ বিজ্ঞপ্তি

০২ মে, ২০১৯ ১৯:৪৮

সিলেট ম্যাটস্’র সনদ প্রদান

রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ অধিভুক্ত ও বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল সিলেট ম্যাটস্ থেকে ৪ বছর মেয়াদের ডিপ্লোমা কোর্স সম্পন্ন শেষে ছাত্রছাত্রীদের মাঝে সনদ প্রদান করেছে শিক্ষা প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার (২ মে) সকালে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ ম্যাটস্’র নিজ ক্যাম্পাসে এ সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ম্যাটস্ থেকে ৪ বছর মেয়াদের ডিপ্লোমা কোর্স সম্পন্ন করে ইতিমধ্যে ডা. মোহনলাল পাল উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে বিয়ানীবাজার উপজেলার দায়িত্ব পালন করছেন। ডা. প্রশান্ত কুমার পাল উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কমলগঞ্জ উপজেলার দায়িত্ব গ্রহণ করছেন। ডা. ফেরদৌসি আক্তার উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে গোয়াইনঘাট থানার ডোবাবাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্ব গ্রহণ করছেন এবং ডা. এনামুল হক তালুকদার উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে হাটখোলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্বে রয়েছেন।

এছাড়াও ডা. নিশীত কুমার শীল রাজিব উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে গোয়ালবাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র জুড়ি, মৌলভীবাজারের দায়িত্ব গ্রহণ করেছেন। ডা. আবুল হাসনাত উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে রাউৎগাঁও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র কুলাউড়া, মৌলভীবাজারের দায়িত্বে রয়েছেন। ডা. রুবেল আহমদ উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে মোল্লাপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র বিয়ানীবাজারের দায়িত্ব গ্রহণ করেছেন এবং ডা. শিরিন আক্তার উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে দেওকলস ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র বিশ্বনাথের দায়িত্ব নিয়েছেন।

এছাড়াও সরকারি ও বেসরকারিভাবে বিভিন্ন এনজিও এবং বিভিন্ন স্থানে নিজস্ব চেম্বার নিয়ে সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল সিলেট ম্যাটস্-এর ছাত্রছাত্রীবৃন্দ মানব সেবায় কর্মরত আছেন। এতে অভিনন্দন জানাচ্ছেন, সিলেট ম্যাটস্ ও সিলেট ওয়েলফেয়ারের প্রধান উপদেষ্টা মিস সেলিনা চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত