সংবাদ বিজ্ঞপ্তি

০৩ মে, ২০১৯ ২৩:২৮

সিলেটে মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতির কমিটি গঠন

মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার ২১তম সাধারণ সভা শুক্রবার সকাল ১১টায় আম্বরখানাস্থ লেইছ সুপার মার্কেটে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি শাহ ছদরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিগত দুই বছরের সংগঠনের কার্যক্রমের উপর সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করা হয়।

রিপোর্ট পেশ করেন কুদ্দুস আহমদ। রিপোর্ট পেশের পর তার উপর আলোচনায় অংশ নেন সৈয়দ দারা মিয়া, ইয়াহিয়া আহমদ, সুশান্ত কুমার শাহ বণিক বাপ্পী, নিজাম উদ্দিন আহমদ, মহেশ ঘোষ, কার্তিক পাল, মোহাম্মদ মানিক, শাহীন আহমদ, বদরুল আলম, রথীন্দ্র দাস রথী, নুরুল আমিন।

সভা সঞ্চালনা করেন নাজিকুল ইসলাম রানা। সদস্যগণের বিস্তারিত আলোচনার প্রেক্ষিতে উপস্থিত সকলের সম্মতিতে উত্থাপিত সাধারণ সম্পাদকের রিপোর্ট সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সভায় আগামী দুই বৎসরের (২০১৯-২১) জন্যে নতুন কার্যকরী কমিটি উপস্থিত সদস্যদের ভোটের মাধমে নির্বাচন করা হয়। ভোটদান প্রক্রিয়ার প্রথমে এক সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয় এবং সৈয়দ দারা মিয়াকে নির্বাচন কমিশনারের দায়িত্ব প্রদান করে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করা হয়। এতে সভাপতি হিসেবে শাহ ছদরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নাজিকুল ইসলাম রানা নির্বাচিত হন।

নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করতে উপস্থিত সকলে সহযোগিতা করায় নির্বাচন কমিশনার সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য

আলোচিত