বুধবার, ২২ মে ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৫ মে, ২০১৯ ২১:৫৯

ইমজার ১৪২৬ বঙ্গাব্দের বর্ষপঞ্জির মোড়ক উন্মোচন

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজা কর্তৃক প্রকাশিত ১৪২৬ বঙ্গাব্দের বর্ষপঞ্জির মোড়ক উন্মোচন করা হয়েছে।

রোববার (৫ মে) বিকেলে ইমজা কার্যালয়ে সিলেটে কর্মরত সাংবাদিকদের নিয়ে এ মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দেয়াল পঞ্জিকা প্রকাশনার পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান রিফাত এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ সিদ্দিকি শুভ, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল-আজাদ,সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, আব্দুর রশিদ রেনু, ইমজার সাবেক সভাপতি মঈনুল হক বুলবুল ও আশরাফুল কবির।

ইমজার সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইমজার সাবেক সাধারণ সম্পাদক সজল ছত্রী ও দেবাশীষ দেবু।

সর্বস্তরে বাংলাভাষার প্রচলন ও বাংলাভাষার চর্চাকে ত্বরান্বিত করতে   ১৪১৮ বঙ্গাব্দ থেকে নিয়মিত বাংলাসনের বর্ষপঞ্জি প্রকাশ করে আসছে ইমজা। এবারের বর্ষপঞ্জি ইমজার নবম প্রকাশনা। ভবিষ্যতে এ প্রকাশনা অব্যাহত রাখতে চায় ইমজা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ইমজার কোষাধ্যক্ষ মারুফ আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক টুনু তালুকদার, ইমজার সদস্য প্রত্যুষ তালুকদার, গোপাল চন্দ্র বর্ধন, নাজমুল কবির পাবেল, আহমাদ সেলিম, শফি আহমদ, হাসান সিকদার সেলিম, সাইমুম আনজুম ইভান, কমলজিৎ শাওন, অনিল পাল, মাধব কর্মকার, জাকারিয়া মোহাম্মদ, হুসাইন আজাদ, শুভ্র দাস রাজন, কাইয়ুম উল্লাস, এ এম রুবেল ও ফটো সাংবাদিক মামুন হোসেন ও অসমিত নন্দী অভি।

আপনার মন্তব্য

আলোচিত