সোমবার, ২৭ মে ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

০৬ মে, ২০১৯ ২১:০৫

বিশ্বনাথে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলার শাহজিরগাঁও সারেং বাড়িতে যুক্তরাজ্য প্রবাসী বাবুল আলীর অর্থায়নে দুই শতাধিক গরিব অসহায় ও এতিমদের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৬ মে) দুপুরে প্রবাসী বাবুল আলীর নিজ গ্রামের বাড়ি শাহজিরগাঁও সারেং বড়িতে আনুষ্ঠানিকভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় শহাজিরগাঁও, দলমালিপুর, পূর্ব-কারিকোনা, পশ্চিম কারিকোনা ও রজকপুর গ্রামের দুই শতাধিক দরিদ্রের হাতে ২কেজি ছোলা, ২কেজি ডাল, ৪ কেজি আলু, ৩ কেজি পেয়াজ, ১কেজি লবণ, ১লিটার তেল, ৫০০ গ্রাম রসুন, ৫০০ গ্রাম আদা, ৫০০গ্রাম খাজুর তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি এসএম নুনু মিয়া। বক্তব্যে তিনি বলেন, প্রবাসী বাবুল আলীর মতো অসংখ্য প্রবাসী বিশ্বনাথীরা সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

বিশ্বনাথ জামেয়া মুহাম্মদীয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নুরুল হকের সভাপতিত্বে ও সংগঠক মোহন আহমদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন চেয়ারম্যান ছয়ফুল হক, যুক্তরাজ্য প্রবাসী ও মাসিক দর্পণের প্রধান সম্পাদক এলাইছ মিয়া মতিন, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাব, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী ও ছাত্রলীগ নেতা শাফায়েত হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সমাজসেবক রজিব উল্লাহ, মানিক মিয়া, শানুর আলী, আতাউর রহমান দুলাল, আব্দুস সালাম, কয়েছ আহমদ, সাজন আহমদ, এনামুল হক।

আপনার মন্তব্য

আলোচিত