সোমবার, ২৭ মে ২০১৯ ইং

শাবি প্রতিনিধি

১০ মে, ২০১৯ ১৬:০৫

স্কুল শিক্ষার্থীদের নিয়ে শাবির স্বপ্নোত্থানের ইফতার

দরিদ্র ও সুবিধাবঞ্চিত স্কুল শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থান।

বৃহস্পতিবার (৯ মে) নগরীর চৌহাট্টাস্থ ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারে স্কুলের প্রায় প্রায় ৮০ জন শিক্ষার্থীসহ শিক্ষক ও স্বপ্নোত্থানের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

স্বপ্নোত্থানের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাইম বলেন, আমরা প্রতি বছরই দরিদ্র ও সুবিধাবঞ্চিত স্কুল শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করে থাকি। এবারও আমরা করলাম। তাদের ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে সোনালি স্বপ্নের বাস্তবায়নে আমরা কাজ করি।

সভাপতি দীপা চক্রবর্তী বলেন, সামনে আমরা দরিদ্র ও সুবিধাবঞ্চিত স্কুল শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করব। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। বিত্তশালীরা চাইলে এসব অবহেলিত শিক্ষার্থীদের সহযোগিতায় সাহায্যের হাত বাড়াতে পারেন।

ইফতার মাহফিল শেষে বিদ্যালয় থেকে সদ্য মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন স্বপ্নোত্থানের স্বেচ্ছাসেবীরা। সিটি কর্পোরেশন চালিত এ স্কুলের শিক্ষার্থীদের একাডেমিক সহযোগিতায় বিনামূল্যে সারাবছর ক্লাস-পরীক্ষা নিয়ে থাকে স্বপ্নোত্থান।

আপনার মন্তব্য

আলোচিত