সংবাদ বিজ্ঞপ্তি

২৩ মে, ২০১৯ ০০:৪১

শিলচরে ১৯ মে ভাষা শহিদ দিবসে নাট্য পরিষদের শ্রদ্ধার্ঘ্য নিবেদন

ভারতের শিলচরে ১৯ মে ভাষা শহিদ দিবস উপলক্ষে শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করেছে সম্মিলিত নাট্য পরিষদ, সিলেট। সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চ, শিলচরের আমন্ত্রণে ভাষা শহিদ দিবস উপলক্ষে “হৃদয়ে রবীন্দ্রনাথ চেতনায় ঊনিশ” অনুষ্ঠানে নাট্য পরিষদের প্রতিনিধি দল অংশ নেয়।

সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের নেতৃত্বে সিলেটের নাট্যকর্মীদের পক্ষ থেকে ১৯ মে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন ছাড়াও ১৮ ও ১৯ মে সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চের অনুষ্ঠান উপভোগ করেন প্রতিনিধি দলের সদস্যবৃন্দ। সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চের পক্ষ থেকে সম্মিলিত নাট্য পরিষদকে সম্মাননা জানানো হয়। সিলেটের নাট্য ও সংস্কৃতি কর্মীর পক্ষ থেকে সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চের হাতে ১৯ মে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধার্ঘ্যপত্র তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভারতে নিযুক্ত বাংলাদেশের সহকারী হাই কমিশনার ড. শাহ মোহাম্মদ তানভির মনসুর, সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চের সভাপতি সুব্রত ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক এডভোকেট অজয় রায় সহ সাংস্কৃতিক মঞ্চের নেতৃবৃন্দ।

সম্মিলিত নাট্য পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন নাট্য পরিষদের প্রাক্তন সভাপতি নিরঞ্জন দে, প্রাক্তন সহ-সভাপতি খোয়াজ রহিম সবুজ, নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাবেক কোষাধ্যক্ষ কামরুল হক জুয়েল, পরিষদের প্রচার ও দপ্তর সম্পাদক অচিন্ত কুমার দে, কার্যনির্বাহী সদস্য দিবাকর সরকার শেখর, ফারজানা সুমি। সম্মিলিত নাট্য পরিষদের পক্ষ থেকে শিলচর সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চকে শুভেচ্ছা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়। নাট্য পরিষদ নেতৃবৃন্দ শিলচর ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।



আপনার মন্তব্য

আলোচিত