কমলগঞ্জ প্রতিনিধি

২৭ মে, ২০১৯ ১৯:৫৯

কমলগঞ্জে ইসলামিক মিশনের মতবিনিময় সভা

মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে অর্থ সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মে) বেলা সাড়ে ১১টায় ইসলামিক মিশন শমশেরনগরের আয়োজনে কমলগঞ্জ উপজেলা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শমশেরনগর ইসলামিক মিশন এর হিসাব রক্ষক খাইরুল আমিনের সঞ্চালনায় ও প্রোগ্রাম অফিসার মুমিনুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুর রহমান।

আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ইসলামিক মিশনের সিনিয়র মাঠ সুপারভাইজার ইকবাল হোসেন, শিক্ষক মাওলানা মিজানুর রহমান, গোলাম রাব্বানী, সাংবাদিক মুজিবুর রহমান, নুরুল মোহাইমীন ও মোস্তাফিজুর রহমান।

‘সরকারি যাকাত ফান্ডে যাকাত দিন, দারিদ্র বিমোচনে অংশ নিন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মত বিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন  থেকে আগত মসজিদ ইমাম, খতিব ও মাদ্রাসা শিক্ষকরা।

মতবিনিময় সভায় ধর্মীয় রীতি অনুযায়ী সরকারি যাকাত ফান্ডে অর্থ সংগ্রহে প্রয়োজনীয় ভূমিকা রাখার অনুরোধ জানানো হয়। এছাড়াও উপজেলার ধনাঢ্য ব্যক্তিদের কাছ থেকে যাকাত আদায়ে ইসলামিক মিশন ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মাইক যোগে প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত