সিলেটটুডে ডেস্ক

০১ জুন, ২০১৯ ১৩:৩৪

পাবনায় মোটর সাইকেল শোভাযাত্রায় টাইগারদের শুভকামনা

‘ভালোবাসি বাংলাদেশ, ভালোবাসি ক্রিকেট’ ‘খেলবে ওরা ১১ জন, সঙ্গে আছি ১৬ কোটি জনগণ, শুনবে বিশ্ব এবার বাঘের গর্জন’ স্লোগান নিয়ে পাবনায় মোটর সাইকেল শোভাযাত্রা করেছে বাংলাদেশ ক্রিকেট দলের ফ্যানরা।

শুক্রবার (৩১ মে) বেলা ৪টায় বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভ কামনা জানাতে পাবনায় ক্রিকেট ফ্যান ক্লাবের আয়োজনে একটি মোটর শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কে. এম. রুহুল আমিন।

লাল সবুজের পতাকা আর টাইগারদের জার্সি পরিহিত ক্রিকেট ফ্যান ক্লাবের শোভাযাত্রাটি মহেন্দ্রপুর থেকে শুরু হয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, বাস টার্মিনাল, মোজাহিদ ক্লাব, অনন্ত বাজার, পুলিশ লাইন, ইন্দিরা মোড়, সরকারি এডওয়ার্ড কলেজ, পৈলানপুর, পাবনা স্টেডিয়াম, মানসিক হাসপাতাল, পাবনা মেডিক্যাল কলেজ, লাইব্রেরী বাজার, নতুন বাশ বাজারসহ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

ক্রিকেট ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা কে. এম. মোখলেছুর রহমান রাসেল বলেন, ‘ভালোবাসি বাংলাদেশ, ভালোবাসি ক্রিকেট’ এই শ্লোগানে প্রতিবারের মতো এবারও টাইগারদের শুভ কামনায় আমরা একটি মোটর শোভাযাত্রা বের করেছি। বাংলাদেশের প্রতিটি ম্যাচেই আমাদের শুভ কামনা থাকবে।

এসময় টাইগার সমর্থকরা জানান, ইংল্যান্ডে বাংলাদেশের সকল খেলায়, তাদের এই উন্মাদনা পৌঁছে যাবে টাইগারদের কানে। যা মাঠে ক্রিকেটারদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে বলে সমর্থকদের বিশ্বাস ।

আপনার মন্তব্য

আলোচিত