বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

০১ জুন, ২০১৯ ১৯:৪৩

বিশ্বনাথে তিনমাস ব্যাপী সেলাই প্রশিক্ষণের সমাপ্তি

সিলেটের বিশ্বনাথে তিনমাস ব্যাপী সেলাই প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। শনিবার (১ জুন) সমাপনী দিনে হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলজের ২৯ জন প্রশিক্ষনার্থীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে সার্টিফিকেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, দক্ষ জনশক্ষি গড়তে হলে প্রশিক্ষণের কোন বিকল্প নেই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও ‘শাহজালাল ট্রেনিং একাডেমির প্রশিক্ষক জুনায়েদ আহমদ তালুকদারের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন শাহজালাল ট্রেনিং একাডেমির ব্যবস্থাপনা পরিচালনাক শেখ মো. জুয়েল রানা, প্রধান প্রশিক্ষক ও সুপার ভাইজার মাছুম আহমদ, জুনিয়র প্রশিক্ষক রোভার এম এ সুমন মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, প্রচার সম্পাদক নিখিল পাল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য ফজর আলী মেম্বার, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, রিপন আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত