সিলেটটুডে ডেস্ক

১০ জুন, ২০১৯ ১৬:৫৫

শামসুর রহমান বৃত্তির আবেদনপত্র আহবান

সিলেট বিভাগের ৫ম ও ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের জন্য শামসুর রহমান স্মৃতি প্রাথমিক ও জুনিয়র বৃত্তির আবেদনপত্র আহবান করা হয়েছে। ৩০ জুলাইের মধ্যে ৫ম ও ৮ম শ্রেণীর বাংলা মিডিয়ামে অধ্যয়নরতরা আবেদনপত্র পূরণ করতে পারবে। ৫ম শ্রেণী ১০০ ও ৮ম শ্রেণীর শিক্ষার্থীরা ১৫০ টাকা দিয়ে আবেদনপত্র পূরণ করে জমা দিতে পারবে।

আবেদনকারীদের  গণিত ও ইংরেজি বিষয়ে ১৮ অক্টোবর ২০১৯ সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, জিন্দাবাজার, সিলেট-কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যে সকল বিদ্যালয় থেকে কমপক্ষে ৫ জন ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ১টি এবং যে সকল বিদ্যালয় থেকে ১০ জন বা তার অধিক ছাত্র/ছাত্রী অংশ গ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ২টি (সাধারণ গ্রেড) বৃত্তি প্রদান করা হবে। তবে শর্ত থাকে যে, যদি কোনো বিদ্যালয় প্রথম, দ্বিতীয় বা তৃতীয় গ্রেডে যে কোনো বৃত্তিপ্রাপ্ত হয় তারা সাধারণ গ্রেড বৃত্তির অন্তর্ভুক্ত হবে না।

শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (ফোন : ০৮২১-৭২৮০৯৭) ঠিকানায় সরাসরি আবেদনপত্র জমা ও প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। সাদা কাগজে নাম/পিতা ও মাতার নাম/স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর লিখে আবেদনপত্র জমা দেয়া যাবে।

আপনার মন্তব্য

আলোচিত