মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৯ জুন, ২০১৯ ০১:০৫

মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক সমিতির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী, নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান শুক্রবার সন্ধ্যা ৭টায় দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি শাহ ছদরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক নাজিকুল ইসলাম রানা'র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথিদের উপস্থিতিতে ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাশ, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য শামসুল আলম সেলিম। সভায় ২০১৯-২১সালের নবগঠিত কার্যকরী কমিটিকে উপস্থিত সকলের মাঝে পরিচয় করিয়ে দেয়া হয়।

অতিথিবৃন্দ বক্তৃতায় বলেন, একটি সংগঠন ১১বছর অতিক্রম করার মাধ্যমে প্রমাণ করেছে যে তারা গতিশীল। সংগঠনের পরিধি ও কার্যক্রম আরোও বিস্তৃত হোক। মাইক ব্যবসার সাথে জড়িত ব্যবসায়ীরা নানা সীমাবদ্ধতার মধ্যেও আমাদের উৎসব-পার্বণ সঠিকভাবে ও সুন্দরভাবে পালন করতে অক্লান্ত পরিশ্রম করে যান। তারা সকলের আগে অনুষ্ঠান স্থলে যান এবং অনুষ্ঠান সুন্দরভাবে শেষ করে সকলের পরে স্থান ত্যাগ করেন। মাইক বা শব্দযন্ত্র ছাড়া আমাদের কোন সভা বা অনুষ্ঠান করা আজ একেবারেই দুঃসাধ্য। এই পেশার সাথে নিবিষ্ট সকলেই যে আরোও উন্নত সেবা প্রদান করতে উদ্যোগী হন সেই জন্যে আরোও দক্ষতা অর্জনের প্রতি বিশেষ গুরুত্ব দিতে সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানান।

সভায় স্বাগত বক্তব্য দেন সংগঠনের সহ সভাপতি নিজাম উদ্দিন আহমদ এবং শুভেচ্ছা বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক ইয়াহিয়া আহমদ। সভার শুরুতে পবিত্র কোরান তেলোয়াত করেন নুরুল ইসলাম ও গীতা পাঠ করেন কার্তিক পাল এবং সংগঠনের সদ্যপ্রয়াত সাবেক সাধারণ সম্পাদক কুমার গণেশ পাল-এর স্মৃতি প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং গত কয়েকদিন পূর্বে সিলেটের বরমচালে ভয়াভহ ট্রেন দুর্ঘটনায় হতাহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় সংগঠনে যুক্ত নতুন সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এছাড়া নবগঠিত কার্যকরী কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন মাইক এন্ড সাউন্ড সিস্টেম শ্রমিক কল্যাণ সমিতি সিলেট জেলার নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত