বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

২৯ জুন, ২০১৯ ১৫:১৮

দি এইডেড হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তীকে সংবর্ধনা

দি এইডেড হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের (১৯৯৬ এসএসসি ব্যাচ) উদ্যোগে সাবেক প্রধান শিক্ষক শ্রী বিরাজ মাধব চক্রবর্তী ‘মানস বাবু’ স্যার এর জন্য এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার (২৮ জুন) রাত ৮টায় এ সংবর্ধনার দেওয়া হয়।

সভার আহবায়ক ডা. এনামুল হক (প্রভাষক, কমিউনিটি মেডিসিন বিভাগ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ) এর তত্ত্বাবধানে সভায় ‘মানস বাবু’ স্যারের সহধর্মিণী শ্রীমতী সন্ধ্যা চক্রবর্তী, ছেলে এডভোকেট বিপ্লব চক্রবর্তী ও বিশ্বপ্রিয় চক্রবর্তী (শিক্ষক, কম্পিউটার সায়েন্স বিভাগ, শাবিপ্রবি) এবং ১৯৯৬ এসএসসি ব্যাচের প্রাক্তন ছাত্র এবং তাদের সহধর্মিণী ও সন্তানরা উপস্থিত ছিলেন।

প্রাক্তন ছাত্রদের পক্ষ থেকে স্মৃতিচারণ করেন ডা. এনামুল হক, স্বপন মাহমুদ, ফয়সল করিম মুন্না, রাজীব দাস, তাহের আলী পীর, ডা. শাহীন আহমদ, ইঞ্জিনিয়ার মৃত্যুঞ্জয় চক্রবর্তী দুলাল।

এছাড়া ‘মানস বাবু’ স্যারের পরিবারের সদস্যরাও স্মৃতিচারণ করেন।

‘মানস বাবু’ স্যার নিজের স্মৃতিচারণ করতে গিয়ে তাঁর প্রাক্তন সহকর্মী, পরিবারের সদস্য এবং ছাত্রদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ  করেন।

উপস্থিত প্রাক্তন ছাত্র এবং তাদের পরিবারের উদ্দেশ্যে তিনি বলেন, ''একটি সুন্দর ও অসাম্প্রদায়িক বাংলাদেশ তথা বিশ্ব গড়তে সুশৃঙ্খল ও সৎ শিক্ষা ব্যবস্থার কোন বিকল্প নেই।''

অত্যন্ত আন্তরিক ও ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন রুবি বেগম (প্রভাষক, হিসাব বিজ্ঞান বিভাগ, শাহপরান  সরকারি কলেজ, সিলেট)।

সভার শেষ ভাগে প্রাক্তন ছাত্র আহমুদুর রশীদ চৌধুরী (প্রিন্সিপাল অফিসার, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড) ১৯৯৬ এসএসসি ব্যাচের পক্ষ থেকে বিরাজ মাধব চক্রবর্তী ‘মানস বাবু’ স্যার এর জীবনীগ্রন্থ প্রকাশের ঘোষণা দেন এবং স্কুল প্রাঙ্গণে স্যারের নামে একটি স্ট্যান্ড নির্মাণের আহবান জানান।

পরিশেষে নৈশভোজ এবং ছবি তোলার মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত