সংবাদ বিজ্ঞপ্তি

১২ জুলাই, ২০১৯ ১৯:১৭

ছাতকে ফ্রি সুন্নতে খৎনা সম্পন্ন

ছাতকের জিয়াপুর পুরান সিংচাপইড় মানবিক যুব ঐক্য পরিষদের উদ্যোগে ও শীতল ছায়া একাডেমি পরগনা বাজারের পৃষ্ঠপোষকতায় ৭৩ জন শিশুদের ফ্রি খৎনা প্রদান করা হয়।

শুক্রবার সকাল ১০ টায় শীতল ছায়া একাডেমির হল রুমে পরিষদের সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালেহ আহমদের পরিচালনায় এক আলোচনার মধ্যদিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পরিষদের সহ সভাপতি ক্বারী মামুনুর রশিদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সিংচাপইড় ইউনিয়নের সাবেক দুই বারের চেয়ারম্যান শামসুদ্দিন শিশু মিয়া। এ সময়  উপস্থিত ছিলেন  পঞ্চগ্রাম উচ্চবিদ্যালয় জিয়াপুর এর প্রধান শিক্ষক পারভেজ মিয়া, বিশিষ্ট মুরব্বি উমর আলী, আমজাদ আলী আসকর, আবদর আলী, তৈয়বুর রহমান, এনামুল হক কাঁচা মিয়া, সুজাদ মিয়া, নুর উদ্দীন মিয়া, পরিষদের উপদেষ্টা এম এ বারেক লয়লুছ, আজমল হোসেন সুপার, আব্দুল আমিন, শহর আলী, সুজন মিয়া, পায়েল আহমদ, মাওলানা জহুরুল ইসলাম সুমন, ফুজায়েল হোসেনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

বিভিন্ন কর্মসূচি পরিচালনার জন্য পরিষদের সৌদিআরব প্রবাসী উপদেষ্টা মিজানুর রহমান মিজান ১০ হাজার টাকার অনুদান প্রদান করেন। এবং শীতলা ছায়া একাডেমি পরিচালনা কমিটির সভাপতি ও পরিষদের উপদেষ্টা এম এ বারেক লয়লুছ এর অর্থায়নে সদস্যদের মধ্যে পরিষদের নাম অংকিত টি শার্ট বিতরন করা হয় ও সহ সাংগঠনিক সম্পাদক হাসান আহমদের অর্থায়নে খৎনায় রেজিষ্ট্রেশনভূক্ত ৭৩ জন বাচ্চাদের মধ্যে সাদা টুপি বিতরন করা হয়।

পরে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী ডা. মোবারক হোসেন জনির ত্বত্তাবাধায়নে খৎনার কার্যক্রম শুরু হয়।

আপনার মন্তব্য

আলোচিত