সংবাদ বিজ্ঞপ্তি

১৭ জুলাই, ২০১৯ ২০:৫২

লিডিং ইউনিভার্সিটির ছাত্রের মৃত্যুতে দোয়া মাহফিল

বিশ্বনাথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্র জিহাদুল ইসলামের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আইন বিভাগের আয়োজনে বুধবার (১৭ জুলাই) সকাল ১১টায় র গ্যালারী-০১ এ দোয়া মাহফিলে সড়ক দুর্ঘটনায় জিহাদের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার শান্তি কামনা করেন বিশ্ববিদ্যালয় পরিবার।

আইন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে দোয়া মাহফিল পূর্ববর্তী আলোচনায় জিহাদুল ইসলামের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, চলাফেরায় সাবধানতা অবলম্বন করলে এ ধরনের দুর্ঘটনার সম্ভাবনা থাকে না। তাই ব্যক্তিগত এবং পারিবারিকভাবে চলাফেরা এবং জীবন যাপনে সতর্ক হওয়ার আহবান জানান তিনি।

আইন বিভাগের প্রভাষক মো. রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে জিহাদের বড় ভাই এবং পরিবারের অন্যান্য সদস্যসহ বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. সামস-উল আলম জয়, বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মেজর (অব.) মো শাহ আলম, পিএসসি, আইন বিভাগের সকল শিক্ষক ও অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ জুন (মঙ্গলবার) বিকেল ৪টার দিকে বিশ্বনাথ-অলংকারী-পনাউল্লাহ-কামাল বাজার সড়কের স্থানীয় পনাউল্লাহ বাজার এলাকায় জাহিদুলের মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসার একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জিহাদুল ইসলাম মারা যান। জিহাদুল ইসলাম বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের হাজী কুটি মিয়ার পুত্র।

আপনার মন্তব্য

আলোচিত