সুনামগঞ্জ প্রতিনিধি

১৭ জুলাই, ২০১৯ ২২:১৮

সুনামগঞ্জে বন্যা কবলিত শতাধিক পরিবারের মধ্যে কাপড় বিতরণ

দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে সুনামগঞ্জের তাহিরপুরে বন্যা কবলিত আরও শতাধিক পরিবারের মাঝে শাড়ী-লুঙ্গি এবং শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

টানা তৃতীয় দিনের মত বুধবার (১৭ জলাই) বিকেলে উপজেলার বাগলীবাজারে বগলি চুনাপাথর ও কয়লা আমদানিকারক সমিতির প্রাঙ্গণে সীমান্ত ও হাওর তীরবর্তী বিভিন্ন গ্রামের বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও শিশুখাদ্য বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসাবে সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন খান অতিথিদের নিয়ে বন্যা কবলিত পরিবারের সদস্য ও শিশুদের মধ্যে ত্রাণসামগ্রী এবং শিশু খাদ্য বিতরণ করেন।

এর আগে একই দিন সকাল থেকে বিকেল পর্যন্ত নৌকা এবং ষ্পিডবোড যোগে  বন্যা কবলিত বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে সুবিধাবঞ্চিত শতাধিক শিশুর হাতে শিশু খাদ্য বিতরণ করেন বিএমএসএফের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার, দি বাংলাদেশ টুডে’র সুনামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ।

বিকেলে বাগলীবাজারে শাড়ি-লুঙ্গি, শিশু খ্যাদ্য বিতরণকালে বগলি চুনাপাথর ও কয়লা আমদানি কারক সমিতির সভাপতি ও স্বজন উপদেষ্টা খালেক মোশারফ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ওমর আলী, ডা. মনিরুজ্জামান মনির, সাংবাদিক আতিকুর রহমান, রাহাদ হাসান মুন্না, ইউনিয়ন কৃষকলীগ নেতা শেখ মোস্তফা, স্বজন দ্বীন ইসলাম, মোবারক হোসেন, আকবর হোসেন সহ স্বজন সমাবেশের একাধিক সদস্য উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত