ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

২০ জুলাই, ২০১৯ ২০:৪৪

সাংবাদিক মামুনের পিতৃবিয়োগ, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের শোক

দৈনিক সমকাল ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিনিধি মামনুর রশীদ মামুনের পিতা মো. হাফিজুর রহমান আর নেই। শুক্রবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ পুত্র ও ২ কন্যা সন্তানসহ আত্মীয়স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত হাফিজুর রহমান উপজেলার বাড়ী ফকিরপাড়া গ্রামে। তিনি দীর্ঘ কয়েক বছর থেকে হাঠুভাঙ্গা শাহী ঈদগাহের সভাপতি এবং পাঞ্জেগানা মসজিদের দায়িত্বে ছিলেন।

এদিকে শুক্রবার বিকাল পৌনে ৫ টায় ফকিরপাড়া তকিরগুল পাঞ্জেগানা মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃতের জানাজায় সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ একাংশ) আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ মামুনের পিতার মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

আপনার মন্তব্য

আলোচিত