সংবাদ বিজ্ঞপ্তি

২০ জুলাই, ২০১৯ ২০:৫২

মহানগর যুবলীগে সভাপতি পদে বিপ্লব পুরকায়স্থের প্রার্থীতা ঘোষণা

সিলেট মহানগর যুবলীগের সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করেছেন মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য ও বর্তমান মহানগর যুবলীগের সিনিয়র সদস্য বিপ্লব পুরকায়স্থ। ২০ জুলাই শনিবার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি তার প্রার্থীতার কথা জানান।   

বিপ্লব পুরকায়স্থ জানান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও আওয়ামী লীগ নেতা বিধান সাহার নেতৃত্বে কাশ্মীর গ্রুপের আর্শীবাদপুষ্ট হয়ে ১/১১ মদন মোহন কলেজে অধ্যয়নকালে ছাত্ররাজনীতে নেতৃত্ব দিয়েছেন দীর্ঘদিন। ছাত্র রাজনীতিতে থাকাকালে তিনি জামায়াত-শিবিরের কর্তৃক বার বার নির্যাতনের শিকার হন।

তিনি বলেন, আমি সিলেট মহানগর যুবলীগের সভাপতি প্রার্থী। সেই লক্ষে কাজ করে যাচ্ছি। আশা করি মহানগর যুবলীগের নেতাকর্মীরা আমাকে সমর্থন দেবেন। তিনি বলেন, দীর্ঘদিন পর সিলেটে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই হিসেবে সকল নেতাকর্মীদের প্রত্যাশা বেশী। কারণ এই দীর্ঘ সময়ে যুবলীগের নেতৃত্ব দেওয়ার মতো অনেক প্রার্থী বের হয়েছে। তাই আমি প্রত্যাশা করছি সুন্দর একটি কমিটি হবে, যার নেতৃত্বে যুবলীগ আরও সুসংগঠিত ও শক্তিশালী হবে। পাশাপাশি তিনি মহানগর যুবলীগের সম্মেলন সফলে সকলের প্রতি আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত