সিলেটটুডে ডেস্ক

২৫ জুলাই, ২০১৯ ২১:৫৯

শিববাড়িতে সালিক হত্যার প্রতিবাদে মানববন্ধন

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি, তালুকদার পাড়ায় রাস্তার বিরোধের জের ধরে মো. সালিক মিয়াকে (৪৫) কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১১ টার দিকে শিববাড়ি পয়েন্টে অনুষ্ঠিত এ মানববন্ধন এক সময় প্রতিবাদ সমাবেশে রূপ নেয়।

এসময় বক্তারা বলেন, ছোট্ট অবুঝ দুই নাবালক শিশুর পিতা সালিক মিয়াকে গত ২৩ জুলাই মঙ্গলবার স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার কয়েকজনের সামনেই কুপিয়ে হত্যা করে রবিন, তার দুই ভাই সেলিম এবং শামীম। এলাকার অসংখ্য মানুষ এ ঘটনার প্রত্যক্ষদর্শী। হত্যাকাণ্ডের পর সালিক মিয়ার ছোটভাই জুবেদ আহমদ বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে দক্ষিণ সুরমা থানায় একটি হত্যা মামলাও দায়ের করেন। কিন্তু পুলিশ কোনো আসামিকে এখন পর্যন্ত আটক করেনি। এমনকি আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও বিষ্ময়করভাবে পুলিশ তাদের আইনের আওতায় আনছে না। আমরা এর প্রতিবাদ জানাই।

তারা বলেন, প্রকাশ্যে একটি ঘটনার পর একে ধামাচাপা দিতে তৎপর পুলিশ। এটি কখনই মেনে নেয়া হবে না। বক্তারা নির্মম এ হত্যাকাণ্ডে দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন ইউনিয়ন পরিষদের সদস্য কামাল উদ্দিন, সাবেক মেম্বার সুমিত মিয়া, সাবেক মেম্বার সোলেমান মিয়া, এলাকার বিশিষ্ট মুরব্বি আলী আহমদ, সালিশি ব্যক্তিত্ব বাবুল আহমদ প্রমুখ।



আপনার মন্তব্য

আলোচিত