কমলগঞ্জ প্রতিনিধি

০৩ আগস্ট, ২০১৯ ২০:১৪

কমলগঞ্জে সপ্তাহব্যাপী সচেতনতামূলক কর্মসূচী সমাপ্ত

সমকাল সুহৃদ সমাবেশ’র আয়োজন

“ছেলেধরা গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ও ডেঙ্গু জ্বর’র বিষয়ে শিক্ষার্থীদের সচেতন করতে মৌলভীবাজারের কমলগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশ’র আয়োজনে ও কমলগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় সপ্তাহব্যাপী কর্মসূচি সমাপ্ত হয়েছে।

কর্মসূচীর ৭ম দিনে শনিবার (৩ আগস্ট) দুপুর ১টায় কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. কামরুজ্জামান মিঞার সভাপতিত্বে ও  সুহৃদ সমাবেশের উপদেষ্টা সমকাল কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় সচেতনতামূলক সমাবেশে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রামভজন কৈরী, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, উপ-পরিদর্শক চম্পক দাম।

আরও উপস্থিত ছিলেন, প্রভাষক ফজলুর রহমান, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, কমলগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন আহমদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকের আলী সজিব, কমলগঞ্জ সুহৃদ সমাবেশের সভাপতি শাব্বির এলাহী প্রমুখ।

এ সময় বক্তারা ছেলেধরা গুজব, ডেঙ্গু ও গণপিটুনি প্রতিরোধে কমলগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশের সপ্তাহব্যাপী কমলগঞ্জ উপজেলার প্রাথমিক. মাধ্যমিক, মাদ্রাসা ও কলেজ পর্যায়ে ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচীর আয়োজনকে সাধুবাদ জানিয়ে বলেন, শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধিতে এ কর্মসূচী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সমকাল পত্রিকার পাঠক সংগঠন সামাজিক দায়বদ্ধতা থেকে এই কর্মসূচীর আয়োজন করে।

বক্তারা আরও বলেন, অপরিচিত কোন লোককে সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে পুলিশ প্রশাসনকে খবর দিতে হবে। অথবা ৯৯৯ কল দিয়ে জানাতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত