শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

০৬ আগস্ট, ২০১৯ ২২:২৬

মাধবপুরে স্বচ্ছতার মাদক বিরোধী সভা ও গাছের চারা বিতরণ

সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ভিত্তিক সামাজিক সংগঠন ‘স্বচ্ছতা’র উদ্যোগে হবিগঞ্জের মাধবপুরে মাদক ও ইভটিজিং বিরোধী সভা ও গাছের চারা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায় শিক্ষার্থীদের মাঝে ৭০০ গাছের চারা বিতরণ ও এ সভাটি অনুষ্ঠিত হয়।

সকালে উপজেলার শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত সভায় ইউ/পি চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নাজিম উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, “ফেসবুক এখন আর শুধু বন্ধুদের সাথে চ্যাটিং বা ফটো শেয়ারিং এর জন্য নয় বরং ফেসবুক থেকেই পরিচালিত হচ্ছে বিভিন্ন সামাজিক কার্যক্রম। সমাজের প্রতিনিয়ত ঘটমান নানা  অন্যায় অবিচার এমনকি মাদকের বিরুদ্ধে এই ফেসবুক থেকেই সংগঠিত হয়ে রুখে দাঁড়িয়েছে হাজারো তরুণ। বর্তমান সময়ে ফেসবুকের মাধ্যমে মানবিক আবেদনের আলোড়ন দেখতে পাই আমরা প্রায়শই। এই ফেসবুক থেকেই রক্তদান থেকে শুরু করে ফান্ড রাইজিং এর মাধ্যমে অসহায়দের পাশে দাঁড়ানোর এমন নজির এখন আর বিরল নয়।”

“মানবতার ডাকে ,আমরা সবার আগে” এই স্লোগানকে সামনে রেখে মানবতার কল্যাণে ২০১৯ সালের শুরুর দিকে আত্মপ্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ভিত্তিক সামাজিক এ সংগঠনটি।

সাংবাদিক হামিদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন, মনতলা বিওপির সুবেদার দেলোয়ার হোসেন, তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রকিবুল ইসলাম, প্রধান শিক্ষক মিজানুর রহমান, স্বচ্ছতা গ্রুপের সদস্য জিয়াউর রহমান সুজন, শাকিবুল আলম চৌধুরী, সাদমান জহির, আল আমিন, শিক্ষার্থী মুদ্দাছির হাসান চৌধুরী, ইজমাতুল লিজা ,প্রিয়াঙ্কা দেবনাথ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত