রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

কমলগঞ্জ প্রতিনিধি

১৪ আগস্ট, ২০১৯ ১৯:৩৬

তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১২ ব্যাচের পূর্ণমিলনী

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ২০১২ইং ব্যাচের পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

"এসো মিলি ঐকতানে, আমাদেরই স্কুল প্রাঙ্গণে " এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল ৯টায় মিলন মেলায় ২০১২ ব্যাচের এসএসসি প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এ বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে প্রাক্তন শিক্ষার্থীদের মতবিনিময় সভা হয়। সভায় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আব্দুল মজিদ ও উর্মি সিনহার যৌথ সঞ্চালনায় তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন শিক্ষক শান্তমনি সিনহা, শিক্ষিকা শাহেনা বেগম, প্রাক্তন শিক্ষক রসিদ উদ্দিন, শিক্ষক কামাল উদ্দিন, শিক্ষক ভুবনমোহন সিংহ প্রমুখ।

২০১২ ব্যাচের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী এসএম হাফিজ উদ্দিন, বনশ্রী সিনহা ও আমির খাঁন।

দিনব্যাপী বিভিন্ন খেলায় আনন্দ ভাগাভাগিতে ব্যস্ত সময় কাটান ছাত্র শিক্ষকগন। এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে পুনর্মিলনী পালন করা হয়। শিক্ষকগণ এইধরনের অনুষ্ঠান পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ও তাদের অনুভূতি এবং স্মৃতিচারণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক ব্রজেন্দ্র কুমার সিংহ, হাফিজুর রহমান, মো. কামাল হোসেন, রবিকুমার সিংহ। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি গভীর শোক প্রকাশ করা হয়। স্মৃতিচারণ পর্বের পর এক সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন প্রাক্তন ২০১২ ব্যাচের শিক্ষার্থীরা।

আপনার মন্তব্য

আলোচিত