রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১৪ আগস্ট, ২০১৯ ১৯:৪৭

আ ন ম শফিকুল হকের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সংগঠনের জাতীয় পরিষদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

এক শোক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন আ ন ম শফিকুল হক বিশেষ করে সিলেট অঞ্চলে আওয়ামী লীগের একজন দক্ষ সংগঠক, দলের দুঃসময়ের যোগ্য কাণ্ডারি হিসেবে দলকে সুসংগঠিত করে রাখতে একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। তার সততা, যোগ্যতা, রাজনৈতিক দূরদর্শিতার ফলে নিজ দল ও দলের বাহিরে সকল মহলে একজন আদর্শিক নেতা হিসেবে সুখ্যাতি অর্জনে তিনি সক্ষম হয়েছিলেন।

ড. মোমেন আ ন ম শফিকুল হকের কর্মময় জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, আ ন ম শফিকুল হকের মৃত্যুতে আওয়ামী লীগসহ সিলেটের রাজনৈতিক অঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

পররাষ্ট্রমন্ত্রী মহান আল্লাহর কাছে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজন, রাজনৈতিক, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী সকলের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে আ ন ম শফিকুল হক নগরীর সোবহানীঘাটস্থ বেসরকারি হাসপাতাল আল হারামাইনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার রোগে ভুগছিলেন। এছাড়াও তিনি ভারতে গিয়ে লিভার ও কিডনি ট্রান্সপ্ল্যান্ট করিয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

আপনার মন্তব্য

আলোচিত