রবিবার, ২৫ আগস্ট ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১৪ আগস্ট, ২০১৯ ২০:০৩

আ.লীগ নেতা শফিকুলের মৃত্যুতে সাবেক অর্থমন্ত্রীর শোক

বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সংগঠনের জাতীয় পরিষদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

এক শোক বার্তায় তিনি বর্ষীয়ান রাজনীতিবিদ আ ন ম শফিকের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় তিনি বলেন, আ ন ম শফিক ছিলেন আওয়ামী লীগ অন্তঃপ্রান। তিনি আওয়ামী লীগ ছাড়া অন্য কিছু চিন্তা করতে পারতেন না। দলের দুঃসময়ে সামনে থেকে নেতৃত্ব দিতেন। এ ক্ষণজন্মা রাজনীতিবিদের মৃত্যুতে আওয়ামী লীগ হারালো একজন ত্যাগী ও নিবেদিত কর্মীকে। যার শূন্যতা কোনদিন পূরণ হবার নয়।

প্রসঙ্গত, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে আ ন ম শফিকুল হক নগরীর সোবহানীঘাটস্থ বেসরকারি হাসপাতাল আল হারামাইনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার রোগে ভুগছিলেন। এছাড়াও তিনি ভারতে গিয়ে লিভার ও কিডনি ট্রান্সপ্ল্যান্ট করিয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।


আপনার মন্তব্য

আলোচিত