সংবাদ বিজ্ঞপ্তি

১৫ আগস্ট, ২০১৯ ২১:৩৬

বাঘায় আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজে শোক দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটের গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজে  আলোচনা সভা, চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। পরে অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে শিক্ষা প্রতিষ্ঠানটির হলরুমে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। যা বিকেলে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হয়।

হাজি আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নর্থ ইস্ট  ইউনিভার্সিটি বাংলাদেশ এর স্পেশাল রিপ্রেজেন্টটেটিভ আব্দুল আলিম শাহ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আলিম শাহ বলেন, ‘আমাদের গৌরবোজ্জ্বল অধ্যায়ের মহানায়ক হচ্ছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করতে হবে। তার আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে।’

এছাড়াও সহকারি শিক্ষক কুতুব আলির সঞ্চালনায় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষকবৃন্দ।

পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিরা। এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। শেষে বঙ্গবন্ধুসহ নিহত সকলের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়ায় জাতির পিতাসহ ১৫ আগস্ট সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত