ওসমানীনগর প্রতিনিধি

১৬ আগস্ট, ২০১৯ ১৮:৩১

ওসমানীনগর উপজেলা প্রশাসনের শোক দিবস পালন

সিলেটের ওসমানীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে উপজেলার মঙ্গলচণ্ডী নিশিকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এরপর শোক র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে মঙ্গলচণ্ডী নিশিকান্ত সরকারী মডেল উচ্চবিদ্যালয় মিলনায়তনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমানের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবতীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আফসানা তাসলিম মিতু, ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ সদস্য আবদাল মিয়া, সাম্যবাদী দলের সদস্য কমরেড আফরোজ আলী, প্রধান শিক্ষক শহীদ হাসান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা সাদন চন্দ্র দাশ, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, যুবলীগ সভাপতি আনা মিয়া, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি জুবেল আহমদ সেকেল, সেচ্চাসেবকলীগের আহবায়ক চঞ্চল পাল, সাংবাদিক শেখ ফয়ছল আহমদ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতের মাধ্যমে কর্মসূচির সমাপ্ত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন মঙ্গলচণ্ডি নিমি কান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হালিম।

আপনার মন্তব্য

আলোচিত