সিলেটটুডে ডেস্ক

২৯ আগস্ট, ২০১৯ ২১:১৬

ছাতকের জিয়াপুরে তিন প্রবাসীকে সংবর্ধনা

সুনামগঞ্জের ছাতক উপজেলার জিয়াপুর গ্রামের তিন প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। জিয়াপুর গ্রামের কৃতি সন্তান, ছাতক-দোয়ারা উন্নয়ন পরিষদের ফ্রান্সের প্রধান উপদেষ্টা, শিক্ষানুরাগী, সমাজ সেবী, ফ্রান্স প্রবাসী  দবির উদ্দিন, জিয়াপুর পুরান সিংচাপইড় মানবিক যুব ঐক্য পরিষদের প্রবাসী সদস্য ফ্রান্স প্রবাসী মাহফুজ উদ্দিন ও শাহবাজ উদ্দিন দেশে আগমন উপলক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৯ আগস্ট) জিয়াপুর পুরান সিংচাপইড় মানবিক যুব ঐক্য পরিষদের উদ্যোগে তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

অত্র পরিষদের সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সালেহ আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরগনা বাজার পরিচালনা কমিটির সভাপতি শফিক উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুরান সিংচাপইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দর আলী, জিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বদরুল ইসলাম বকুল, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয় পিটিএ কমিটি সভাপতি তৈবুর রহমান, সিংচাপইড় ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজাহিদ আলী, জিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি কবির উদ্দিন, মুরব্বী বাদশা মিয়া. পরগনা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, ভাতগাও  ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার পরগনা বাজার পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ সুনু মিয়া, জিয়াপুর পুরান সিংচাপইড় মানবিক যুব ঐক্য পরিষদের উপদেষ্টা এম, এ বারেক লয়লুছ, আব্দুল আমিন, খালেদ মাসুদ সুজন, মিজানুর রহমান পায়েল।

আরো বক্তব্য দিয়েছেন অত্র পরিষদের সহ-সভাপতি অলিউর রহমান আলেক, যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ সহসাংগঠনিক সম্পাদক মিনহাজ উদ্দিন সহ প্রচার সম্পাদক সাদিকুর রহমান সাদিক। উপস্থিত ছিলেন জিয়াপুর পুরান সিংচাপইড় গ্রামের প্রবীণ মুরুব্বী ও যুব সমাজ ও অত্র পরিষদের দায়িত্বশীল নেতৃবৃন্দ। কুরআন তিলাওয়াত করেন অত্র পরিষদের সহ-সভাপতি মাওলানা মামুনুর রশিদ মামুন,

সংবর্ধিত অতিথিবৃন্দ আর্ত মানবতায় সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য দবির উদ্দিন নগদ ৫০ হাজার টাকা পরিষদে প্রদান করেন। বিশেষ অতিথি  ফয়সল আহমদ ১০ হাজার টাকা, সুনু মিয়া মেম্বার ৫ হাজার টাকা প্রদান করেন। এসময় তারা পরিষদের কার্যক্রমে উনাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরিষদের সভাপতি সাইফুল ইসলাম আর্ত মানবতার সেবায় এগিয়ে আসায় প্রবাসীদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দেশের বাইরে থেকে আপনারা যেভাবে দেশের জন্য কাজ করছেন তা অবশ্যই প্রশংসনীয়। দেশের দরিদ্র মানুষদের জন্য আপনাদের এই সহযোগিতা অব্যাহত থাকলে গরিব মানুষজন অনেক উপকৃত হবে।  

আপনার মন্তব্য

আলোচিত