জুড়ী প্রতিনিধি

৩০ আগস্ট, ২০১৯ ২২:০৫

জুড়ীতে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন

মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে উপজেলাবাসী।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে জুড়ী উপজেলা মুক্তিযোদ্ধা চত্বরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেলাগাওঁ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য ফজলু মিয়া বজলুর সভাপতিত্বে এবং জাঙ্গিরাই যুব কল্যাণ পরিষদের উপদেষ্টা মুজিবুর রহমান আজিজির সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি হাজী লাল মিয়া, আওয়ামী লীগ নেতা মো. জামাল উদ্দিন, আব্দুল লতিব, ডা. ইসমাইল আলী মাষ্টার, ফুল মিয়া, ফিরুজ মিয়া, শাহজাহান আলম, সাংবাদিক হারিস মোহাম্মদ, বিশিষ্ট সমাজসেবক ইব্রাহিম আলী, আব্দুল গনি সরদার, আসাদ মিয়া, লিয়াকত আলী, রেজান মিয়া, আবুল হোসেন, কবির উদ্দিন, আলাউদ্দিন, দেলোয়ার হোসেন, শাহালম, হাবিবুর রহমান, মো. খোকন মিয়া, যুবলীগ নেতা আব্দুল হাকিম ইমন, উপজেলা চত্বর তরুণ সংঘের সভাপতি মুজাহিদুল ইসলাম জয়দুল, মাওলানা ফরহাদ বিন সাজেদ সহ বিভিন্ন মসজিদের সভাপতি, সম্পাদক, খতিব ও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা বলেন, “জুড়ী উপজেলা সদর দপ্তরের অভ্যন্তরে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ হলে উপজেলাবাসীর জন্য খুবই ভালো হবে। এতে করে উপজেলার ধর্মপ্রাণ মুসলমানসহ বিভিন্ন জায়গা থেকে আগতরা এ মসজিদে নামাজ আদায় এবং এর সুফল ভুগ করতে পারবে।”

বক্তারা আরও বলেন, “জুড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের পদক প্রাপ্ত প্রয়াত মুক্তিযোদ্ধা এম এ মুমিত আসুকের স্বপ্ন বাস্তবায়নে উপজেলা কমপ্লেক্সের ভিতরেই এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ করতে হবে। কিন্তু দুঃখের বিষয় একটি কুচক্রী মহল এ মডেল মসজিদটি অন্য একটি অকার্যকর স্থানে সরিয়ে নেয়ার জন্য উঠেপড়ে লেগেছে। আমরা এই মনববন্ধন থেকে বলতে চাই, অবিলম্বে এ মডেল মসজিদটি উপজেলা কমপ্লেক্সের ভিতরে নির্মাণ করা হউক। অন্যথায় আমরা কঠোর আন্দোলনে যেতে বাদ্য হবো।”

আপনার মন্তব্য

আলোচিত