সংবাদ বিজ্ঞপ্তি

০১ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৪৭

গোলাপগঞ্জের ব্যবসায়ী শাহান আহমদের স্মরণে আলোচনা ও দোয়া

গোলাপগঞ্জ উপজেলার কোনাচর বাজারের ব্যবসায়ী শাহান আহমদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৪টায় কোনাচর বাজারে এলাকার প্রবীণ ব্যক্তিত্ব জিয়াউল ইসলাম জিতু মিয়ার সভাপতিত্বে ক্রীড়া ব্যক্তিত্ব ময়নুল ইসলাম ও তরুণ সমাজ কর্মী এনামুল হক আবুলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শাহান আহমদ শুধু একজন ব্যবসায়ী ছিলেন না সামাজিক অঙ্গনে তার বিরাট অবদান রয়েছে। তিনি মানুষের কল্যাণে কাজ করে সবার হৃদয়ে স্থান করে নিয়েছেন। তার অকাল মৃত্যুতে এলাকাবাসী একজন প্রকৃত সমাজসেবীকে হারিয়েছে।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন লক্ষ্মীপাশা ইউপি চেয়ারম্যান কবির আহমদ মোশন, সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল, প্রবীণ শিক্ষক নুরুল ইসলাম মছলু, প্রবীণ রাজনীতিবিদ আরিফ আহমদ মজনু তরুণ রাজনীতিবিদ আব্দুল হানিফ খান, তরুণ শিক্ষক মকছুদুল করিম, সমাজসেবী আব্দুল কাদির, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জামাল হোসেন, ইউপি সদস্য তারেক আহমদ, ইসমাইল আলী, সমাজসেবী আব্দুল রহিম নান্টু, ছাদেক আহমদ ছাবু, আব্দুল আহাদ, কামিল আহমদ, জিয়াউর রহমান, লিটন আহমদ, ফখরুল ইসলাম, লায়েক আহমদ প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাহেল আহমদ। স্মরণ সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত