রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

০৩ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:১২

সিঙ্গাপুর পার্কওয়ে হাসপাতাল ও হাউজিং এস্টেট এসোসিয়েশনের চুক্তি

সিঙ্গাপুরের পার্কওয়ে হাসপাতালের সিলেট অফিসের সাথে চুক্তি সম্পাদন করেছে হাউজিং এস্টেট এসোসিয়েশন।

মঙ্গলবার বেলা ২টায় নগরীর দরগাহ গেইটস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে এই চুক্তি সম্পাদিত হয়। চুক্তিতে সিঙ্গাপুরের পার্কওয়ে হাসপাতালের বাংলাদেশ কার্যালয়ের পরিচালক জাহিদ খান এবং হাউজিং এস্টেট এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডা. আজিজুর রহমান সাক্ষর করেন।

চুক্তি সাক্ষর উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, পার্কওয়ে হাসপাতাল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ অর্চাড হাসপাতাল, মাউন্ট এলিজাবেথ নভেনা হাসপাতাল, গ্লেন ঈগলস হাসপাতাল এবং পার্কওয়ে ইস্ট হাসপাতালের বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়ে সিলেটের হাউজিং এস্টেট এসোসিয়েশনের সাথে চুক্তি সম্পাদন করেছে। হাউজিং এস্টেট এসোসিয়েশনের সদস্যদের মধ্যে যারা সিঙ্গাপুরের পার্কওয়ে হাসপাতালের অন্তর্ভুক্ত হাসপাতালগুলোতে চিকিৎসা নিতে ইচ্ছুক, তাদের ভিসা, চিকিৎসা সংক্রান্ত বিভিন্ন তথ্য যেমন চিকিৎসার সময়কাল, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, যাতায়াত, থাকার ব্যবস্থা প্রভৃতি সুযোগ-সুবিধা পার্কওয়ে হাসপাতালের সিলেট অফিস (৫ম তলা, মানরু শপিং সিটি, চৌহাট্টা) থেকে গ্রহণ করতে পারবেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সিঙ্গাপুরের পার্কওয়ে হাসপাতালের সিলেট অফিসের হেল্পলাইন (০১৯৮৮৭৭৭৭১১) ২৪ ঘণ্টা চালু থাকবে। যেখানে নতুন, পুরাতন সকল রোগীই তাদের তথ্য সেবা নিতে সেখানে যোগাযোগ করতে পারবেন। নতুন রোগীদের সেবার মধ্যে রয়েছে ডাক্তারদের পরামর্শ, চিকিৎসা সেবার নাম, হাসপাতালে কতদিন থাকতে হবে এসব বিষয়ে পরামর্শ। এজন্য রোগীকে তার পুরাতন চিকিৎসার সকল কাগজপত্র ইমেইল যোগে কিংবা সরাসরি অফিসে এসে দিয়ে যেতে হবে। এরপর রোগীর সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ভিসা আমন্ত্রণপত্র, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, বিমানের টিকেট, বিমানবন্দর থেকে পিকআপ, হোটেল বুকিং এবং মেডিকেল ভিসার ব্যবস্থা এ সুবিধাগুলো দেওয়া হবে। এজন্য রোগী এবং তার সাথে অ্যাটেন্ডেসের পাসপোর্টের কপি দিতে হবে।

সিঙ্গাপুরের পার্কওয়ে হাসপাতাল থেকে ফিরে আসার পর প্রয়োজন হলে পুনরায় সেখানে না গিয়ে পুরাতন রোগীরা ভিডিও কনফারেন্সের মাধ্যমেই সিলেটে বসে ডাক্তারের পরামর্শ নিতে পারবেন বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

এছাড়া রোগীদের জন্য সর্বদা এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থাও থাকবে বলে জানানো হয়েছে। আরও বিস্তারিত জানার জন্য হাসপাতালের মার্কেটিং সমন্বয়কারীর সাথে ০১৯৮৮৭৭৭৭৩৩ ও ০১৯৮৮৭৭৭৭৪৪ নাম্বারে যোগাযোগ করা যাবে।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে হাউজিং এস্টেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. এ কে এম দাউদ, যুগ্ম সাধারণ সম্পাদক ওলায়েত হোসেন লিটন, সিসিক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত