শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

০৩ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:২১

মাহা ফুটসাল টুর্নামেন্ট ২০১৯ সম্পন্ন

যুবসমাজকে পড়াশুনার পাশাপাশি শারীরিক ও মানসিকভাবে বিকশিত করার প্রত্যয়ে এবং তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় খুঁজে বের আনার লক্ষ্যে সিলেটে এই প্রথম উদ্যোগ নগরীর প্রাণকেন্দ্র কুমারপাড়ায় নৈসর্গিক প্রাকৃতিক আবহে সৃষ্ট ‘গোল’ নামক ডেভেলপমেন্ট প্রজেক্টের আয়োজনে এবং সিলেটের ব্যবসা প্রতিষ্ঠান ‘মাহা’ এর পৃষ্ঠপোষকতায় ‘মাহা ফুটসাল টুর্নামেন্ট ২০১৯’ এর ফাইনাল খেলা এবং সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (২ সেপ্টেম্বর) ‘গোল’ এর নিজ ভেন্যুতে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় এফ.সি.রো ৪-২ গোলে এফ.সি.কিকার্স দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

‘গোল’ আয়োজিত ‘মাহা ফুটসাল টুর্নামেন্ট ২০১৯’ এ ৬৪টি দল অংশগ্রহণ করে এবং উক্ত টুর্নামেন্ট নকআউট পদ্ধতিতে নয়দিন ব্যাপী কুমারপাড়াস্থ নিজ ভেন্যুতে অনুষ্ঠিত হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরস্কার প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বিজিত চৌধুরী, অনির্বাণ ক্রীড়া চক্রের সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু, বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুর রকিব।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ‘গোল’ এর মূল উদ্যোক্তা আসিফ হায়দার চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কপিল আহমদ, ‘গোল’ এর কর্মকর্তা সায়েক আহমদ কামরুল, রিংকু কবির চৌধুরী, তালহা হায়দার চৌধুরী, সালেহ উদ্দিন আহমেদ শাহেদ ও আদেল আহমদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা’র অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

টুর্নামেন্টের প্রতিটি খেলা পরিচালনা করেন বাফুফে রেফারী আক্কাছ উদ্দিন আক্কাই।

রেফারি সম্মাননা স্মারক, বেস্ট ম্যানেজার এ্যাওয়ার্ড অব দ্যা টুর্নামেন্ট বেলাল আহমদ ও নুরুল ইসলাম, প্রমিজিং প্লেয়ার্স অব দ্যা টুর্নামেন্ট ৩০ (ত্রিশ) জনকে ম্যাডেল, ফেয়ার প্লে এ্যাওয়ার্ড এফসি র‌্যাবেলস্, প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নাহিদ (এফ সি রো ১১ গোল), তৃতীয় স্থান অধিকারী দল মদিনা মার্কেট ফ্রেন্ডস্ ক্লাব সিনিয়র দলকে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকার চেক, টুর্নামেন্টের রানার্সআপ এফসি কিকার্স দলকে রানার্সআপ ট্রফি, ব্যক্তিগত ম্যাডেল ও রানার্সআপ প্রাইজমানি ১০,০০০/- (দশ হাজার) টাকার চেক এবং টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এফসি রো দলকে চ্যাম্পিয়ন ট্রফি, ব্যক্তিগত ম্যাডেল ও চ্যাম্পিয়ন প্রাইজমানি ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকার চেক প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত