রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ইং

জৈন্তাপুর প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৭

দরবস্ত আল মনসুর মাদ্রাসায় পুরষ্কার বিতরণ ও দোয়া

সিলেটের জৈন্তাপুরের কওমি শিক্ষা প্রতিষ্ঠান দরবস্ত আল মনসুর মাদ্রাসায় পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা আব্দুল্লাহর সভাপতিত্বে ও মাওলানা শিহাব উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সাবেক মুহতামিম দরবস্ত বাজার মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হবিবুর রহমান।

প্রধান বক্তা হিসেবে আলোচনায় অংশ নেন হরিপুর বাজার মাদ্রাসার শায়খুল হাদিস হযরত মাওলানা আব্দুল কাদির (বাগেরখালি)।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন খরিল হাট মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা আবু হানিফ, খরিল হাট মাদ্রাসার শায়খুল হাদিস হযরত মাওলানা শফিকুর রহমান, দরবস্ত আল মনসুর মাদ্রাসার সহকারী মুহতামিম হাফিজ তাজুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ইউসুফ আলী, জৈন্তাপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন, সাংবাদিক আব্দুল হাই আল হাদি, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, প্রতিষ্ঠানের শিক্ষক মাওলানা মাঈনুদ্দিন, শিক্ষানুরাগী মাওলানা ইনচান আলী, সমাজসেবী মাষ্টার সিরাজ উদ্দিন, সমাজসেবক আব্দুল হক, মাওলানা কবির আহমদ, নূরুল আমিন, মাওলানা মনির উদ্দিন, মাওলানা ফারুক আহমদ, মাওলানা বাহার উদ্দিন, মাওলানা মুবারক, মাষ্টার উসমান আলীসহ বিভিন্ন মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবকগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হযরত মাওলানা হাবিবুর রহমান বলেন, “দরবস্ত আল মনসুর মাদ্রাসার বেশ সুনাম রয়েছে। এই প্রতিষ্ঠান থেকে প্রতি বছর পরীক্ষার পাশের হার শতভাগ সফলতা অব্যাহত রেখেছে এবং এ মাদ্রাসার ছাত্র বিশ্ব মুসলিম দেশগুলোর মধ্যে হিফজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে বাংলাদেশের সুনাম বিশ্ব দরবারে তুলে ধরেছে>”

এ সমাজের বৃত্তবানদের শিক্ষা প্রতিষ্ঠানের পাশে থেকে সহযোগিতা করার আহবান জানাচ্ছি। পরে মাদ্রাসার মুহতামিম প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের নিয়ে শিক্ষার্থী ও মাদ্রাসার শিক্ষকদের মধ্যে পুরষ্কার তুলে দেন এবং পরে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত