সংবাদ বিজ্ঞপ্তি

১২ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০০

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ সিলেট ছাত্রদলের

বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে 'বাংলাদেশি জাতীয়তাবাদের জাতির পিতা' আখ্যায়িত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জে একটি আদালতে মামলার পর গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশি জাতীয়তাবাদের ধারণা জিয়াউর রহমানের মস্তিষ্ক প্রসূত এটা সর্বজনবিদিত সত্য। এই সত্যে শুধু ইতিহাস বিকৃতিকারীদেরই গাত্রদাহ হতে পারে।

সিলেট জেলা ও মহানগর ছাত্রদল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে জাতীয়তাবাদের জাতীর পিতা আখ্যায়িত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস ও সাধারণ সম্পাদক কয়সর আহমেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র নিন্দা জানাচ্ছে। অনতিবিলম্বে এই গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার ও দায়েরকৃত মামলা বাতিলের দাবি জানান ছাত্রদল নেতারা।

বুধবার এক বিবৃতিতে স্বাক্ষর করেন সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম এবং সিলেট মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান।

আপনার মন্তব্য

আলোচিত