বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

১২ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০৭

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ সিলেট বিএনপির

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি শাইস্তা মিয়া এবং বর্তমান সাধারণ সম্পাদক কয়সর এম আহমদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

বুধবার সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগরের সভাপতি নাসিম হোসাইন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম সিদ্দিকী বলেন, অবৈধ আওয়ামী ফ্যাসিবাদী সরকার গণতন্ত্রকে হত্যা করে জোর করে ক্ষমতা ধরে রেখেছে। তারা তাদের ক্ষমতা টিকিয়ে রাখার জন্য বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ জাতীয়তাবাদী শক্তিকে দমিয়ে রাখতে সকল রকম অপকর্ম করে যাচ্ছে।

নেতৃবৃন্দ বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আদালতকে ব্যবহার করে কারাগারে আটকে রেখেছে। অন্যদিকে আগামী দিনের দেশনায়ক তারেক রহমানের ওপর একের পর এক মিথ্যা মামলা দিয়ে প্রহসনের মাধ্যমে গ্রেপ্তারি পরোয়ানা জারি করছে। এমন এক ষড়যন্ত্রমূলক মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি শাইস্তা মিয়া এবং বর্তমান সাধারণ সম্পাদক কয়সর এম আহমদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পরোয়ানা জারি করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তারা বলেন, তারেক রহমানকে রাজনৈতিকভাবে মোকাবিলা করে ব্যর্থ হয়ে যতই মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হোক না কেন জনগণের মন থেকে তাকে সরানো যাবে না। বাংলাদেশের কোটি কোটি মানুষ তারেক রহমানকে আগামী দিনের রাষ্ট্রনায়ক হিসেবে দেখতে চায়।

তারা অবিলম্বে এসকল অপকর্ম বাদ দিয়ে অবৈধ আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করে সুষ্ঠু নির্বাচন এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত