শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪৪

কাউন্সিলর আফতাব হোসেন খান ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ১১ অক্টোবর

কাউন্সিলর আফতাব হোসেন খান দিবা রাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন আগামী ১১ অক্টোবর। টুর্নামেন্টে অংশগ্রহণে ইচ্ছুক দলগুলো ১২ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত ফি দিয়ে দল রেজিস্ট্রেশন করতে পারবে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সিলেট প্রেসক্লাব ও সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন জিল্লুর রহমান জিলু ও পুলক কবীর চৌধুরী।

লিখিত বক্তব্যে বলা হয়, তরুণ ও যুবকদের খেলার মাঠে ফেরাতে, ফুটবল খেলাকে আরো জনপ্রিয় করতে ও নগরীর ক্রীড়ামোদী দর্শকদের আনন্দ দিতেই, এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে জালালাবাদ আবাসিক এলাকার মরিরের মাঠে। পুরো মাঠ সিসি ক্যামেরার আওতাভুক্ত থাকবে। প্রশাসনের সহযোগিতায়  নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে। টুর্নামেন্টটি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিয়ম অনুযায়ী এবং নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রথম পুরস্কার হিসাবে পাবে ১২৫ সিসি মটর সাইকেল ও রানার্স আপ দল দ্বিতীয় পুরস্কার হিসাবে পাবে  ৫১" এল ই ডি টিভি। এছাড়া প্রতিটি  খেলা শেষে ম্যান অব দা ম্যাচ পুরস্কারও প্রদান করা হবে। সর্বোচ্চ গোলদাতা, ফেয়ার প্লে ম্যান অব দা সিরিজসহ আরো অনেক ক্যাটাগরিতে পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

টুর্নামেন্টে অংশগ্রহণে ইচ্ছুক দলগুলোকে ১২ সেপ্টেম্বর থেকে সরাসরি অথবা ফোনে যোগাযোগ করে ১০০০ টাকা রেজিস্ট্রেশন ফি দিয়ে দল রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১২ অক্টোবর । বিকাশের মাধ্যমেও রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাবে।

রেজিস্ট্রেশনের  জন্য ৪৮/২, জালালাবাদ আবাসিক এলাকা (ডাউন গল্লি), সিলেট অথবা কাউন্সিলর কার্যালয়, ৭নং ওয়ার্ড, সিলেট সিটি করপোরেশন, পশ্চিম পীরমহল্লা, মোবাইল নং-০১৯১১৫২৭৪২৪, ০১৭১৫১৪২৭৯৪ বিকাশ নং- ০১৭১২৫৭৩৪০৯ এ যোগাযোগ করা যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পুলক কবির চৌধুরী, নওশেরান চৌধুরী, লল্লিক আহমদ চৌধুরী, সাইফুল ইসলাম স্বপন, ফাহিম আহমদ চৌধুরী, এম আই হাফিজ ইজহার, নজরুল ইসলাম দুদু, আব্দুল মজিদ রুহেন, আবুল কালাম, মাহজারুল ইসলাম সুমন, আব্দুল মুত্তাদির, আব্দুল হাসিম, আব্দুল মতিন, এনামুল হক তিনু, ইকবাল খান, রাফাত আহমদ, হাসান আলী বাদল, জুলহাস হোসেন জুসেফ প্রমুখ।  

আপনার মন্তব্য

আলোচিত