সংবাদ বিজ্ঞপ্তি

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৫০

বিশ্বনাথের আহমদিয়া সুন্নিয়া হাফিজিয়া মাদরাসায় সংবর্ধনা

বিশ্বনাথের বৈরাগী বাজারের আহমদিয়া সুন্নিয়া হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা সামছুল হুফ্ফাজ হাফিজ আলা উদ্দিন (রহঃ) এর সাহেবজাদা এবং ওই মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা আব্দুল মালিককে সংবর্ধনা দেওয়া হয়েছে।

যুক্তরাজ্য গমন উপলক্ষে রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে মাদরাসা মিলনায়তনে মাদরাসার ছাত্র-সংসদের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা সভায় বক্তারা বলেন, দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা প্রয়োজন। কারণ আদর্শ জীবন গঠনে ইসলামী শিক্ষার কোন বিকল্প নেই।

‘হাফিজ আলা উদ্দিন (রহঃ) হুফ্ফাজুল কোরআন বোর্ডে’র সভাপতি হাফিজ জমসেদ আলীর সভাপতিত্বে সংবর্ধনা সভায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন হাফিজ মাওলানা আব্দুল মালিক। এসময় তিন বলেন, যখন যেখানেই তিনি থাকেন না কেন, ওই মাদরাসার সকল প্রকার উন্নয়নে তিনি সহযোগীতা করে যাবেন।

মাদরাসার সহকারী শিক্ষক মো: শাহ জাহানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুরাইয়া পূর্ব পাড়া হাফিাজয়া মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ মাওলানা ফজলুর রহমান, বৈরাগী বাজার আহমদিয়া সুন্নিয়া হাফিজিয়া মাদরাসা পরিচালনা কমটির সভাপতি আব্দুল জলিল, কোষাধ্যক্ষ মো: নুরুজ্জামান, সিংগেরকাছ হাইস্কুল এন্ড কলেজের শিক্ষানুরাগী সদস্য হাফিজ আরব খান, সমাজসেক হাফিজ কামাল উদ্দিন মিছবাহ, বৈরাগী বাজার জামে মসজিদের ইমাম মাওলানা লুৎফুর রহমান, বৈারগী বাজারের চিকিৎসক ডা: হোসাইন আহমদ ও বুরাইয়া পূর্ব পাড়া মাদরাসার সহকারী শিক্ষক হাফিজ মাওলানা আব্দুল আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, প্রাক্তণ ছাত্র কাজী তানুন হোসেন, স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তণ ছাত্র হাফিজ আশরাফ হোসাইন ও বর্তমান ছাত্র সাইফুল ইসলাম এবং মাছিহা পরিবেশন করেন কামারখাল মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ আবু আইয়ুব পাশা, হামদ ও নাত পরিবেশন করেন মাদরাসার ছাত্র সাদিকুর রহমান, তানভীর আহমদ ও হাফিজ সাহেদ আহমদ।

সভায় বিশেষ অতিথি ছিলেন, এলাকার প্রবীণ ব্যাক্তিত্ব মুদাছসির আলী, ঝামক মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ জালাল উদ্দিন, করপাড়া মাদরাসার শিক্ষক হাফিজ আব্দুস সালাম, শাহচান্দ শাহ কালু (রঃ) হাফিজিয়া মাদরাসার শিক্ষক মাওলানা লুকমান আহমদ, রহমান নগর জামে মসজিদের ইমাম মাওলানা কবির আহমদ, চানপুর হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক তৈয়ব আলী, ডা: আফরোজ আলী এবং ব্রাক্ষণ ঝুলিয়া জামে মসজিদের ইমাম হাফিজ মালানা ফয়জুর রহমান।

সভায় উপস্থিত ছিলেন, মাদরাসার শিক্ষক হাফিজ কয়েছ আহমদ, হাফিজ জাকের আলী, ও হাফিজ সাইদুর রহমান, মাদরাসার প্রাক্তণ ছাত্র হাফিজ নুরুল আমিন, হাফিজ রেজাউর রহমান, হাফিজ মোহন আহমদ, হাফিজ মাছুম আহমদ, হাফিজ জামিল হোসেন, হাফিজ আলী নূর, হাফিজ বিলাল আহমদ, হাফিজ নুর হোসেন, হাফিজ আব্দুশ শহীদ, হাফিজ সুহেল আহমদ ও হাফিজ রাজুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত