মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

কমলগঞ্জ প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৪৩

কমলগঞ্জে শুদ্ধ উচ্চারণ ও বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ছাত্র-ছাত্রীদের বাংলা ভাষা শুদ্ধ ভাবে পড়া লেখার লক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারি সংস্থা আরডিআরএস বাংলাদেশ’র বাস্তবায়নে আবৃত্তি শুদ্ধ উচ্চারণ ও বিতর্ক বিষয়ক কর্মশালা ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফ-এর সহযোগিতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় রোববার (২৯ সেপ্টেম্বর) কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে বাংলা ভাষার শুদ্ধ উচ্চারণ , আবৃত্তি ও বিতর্ক বিষয়ক এক কর্মশালা এবং প্রতিযোগিতার আয়োজন করা হয়।

দিনব্যাপী কর্মশালায় এবং প্রতিযোগিতায় প্রায় ২শত শিক্ষার্থী অংশগ্রহণ করে। এছাড়াও প্রতিযোগিতা শেষে ৩০ জন শিক্ষার্থীকে পুরস্কার ও সনদ তুলে দেওয়া হয়।

বেলা ৩টায় আরডিআরএস বাংলাদেশ’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম অফিসার এখলাছ তরফদারের সঞ্চালনায় কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেবের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনাব মিজানুর রহমান এলাকা ব্যবস্থাপক আরডিআরএস বাংলাদেশ শ্রীমঙ্গল , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনজুর আহমদ আজাদসহ কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত