মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০১ অক্টোবর, ২০১৯ ২০:১০

বিশ্বনাথে ব্যবসায়ীকে মামলা থেকে অব্যাহতি দিতে এসপি বরাবর স্মারকলিপি

সিলেটের বিশ্বনাথে ব্যবসায়ী মো. তবারক আলীকে মিথ্যা ও হয়রানী মূলক মামলা থেকে অব্যাহতির দাবি জানিয়ে সিলেটের পুলিশ সুপার বরাবরে এক স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিশ্বনাথের জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশার প্রায় ২৫০ জন লোক স্বাক্ষরিত এই স্মারকলিপিটি প্রদান করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সিলেটে বিশ্বনাথ বাজারস্থ আলহেরা শপিং সিটির ব্যবসায়ী তবারক আলীকে জড়িয়ে একটি মহল বিভিন্ন ভাবে হয়রানী করছে। তারা বিশ্বনাথের আশুগঞ্জ বাজার আদর্শ স্কুল এই কলেজের গভর্নিং কমিটির নির্বাচন নিয়ে গত ৪/৫ বছর ধরে দুইভাগে বিভক্ত হয়ে এক পক্ষ অপর পক্ষকে ঘায়েল করতে লিপ্ত রয়েছেন। ব্যবসায়ী তবারক আলী এ প্রতিষ্ঠানের দাতা সদস্য হিসেবে নির্বাচন করেন। নির্বাচনে তিনি জয়লাভ করায় প্রতিপক্ষ  প্রতিশোধ পরায়ণ হয়ে তবারক আলীর বিরুদ্ধে একের পর এক মিথ্যা, বানোয়াট ও অসত্য সংবাদ প্রচার করছে। তারা বিভিন্ন দপ্তরে মিথ্যা ও বানোয়াট দরখাস্ত দিয়ে তবারক আলীর বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

এ প্রভাবশালী কুচক্রী মহল ইতিপূর্বে দুইবার দুই মহিলার লাশ তবারক আলীর বাড়ীর পাশে ফেলে তাকে হয়রানী করার চেষ্টা করেও তারা ব্যর্থ হয়। ইদানীং একটি মিথ্যা মামলায়ও তার নাম জড়িয়ে তাকে অযথা হয়রানী করছে। তবারক আলীর এক ভাই সৌদি আরবে ব্যবসা করেন এবং অপর ছোট ভাই ফ্রান্সে কর্মরত থাকায় প্রতিহিংসা পরায়ণ হয়ে তারা তবারক আলীকে অযথা হয়রানী করছে বলে স্মারকলিপিতে উল্লেখ করা হয়।

তাই বিশ্বনাথ উপজেলার পাটাকইন, মনোহরপুর, পাচঘরি, শ্রীপুর, আজিজ নগর, দোহাল, বিলপার, বাবু নগর, পালের চক, রামপাশা প্রামের প্রায় ২৫০ জন বাসিন্দারা তবারক আলীকে অযথা হয়রানী থেকে অব্যাহতির দাবি জানান।

স্মারকলিপিতে অন্যান্যদের মধ্যে স্বাক্ষর করেন রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্য মো. জামাল আহমদ, মোছা. রোশনা বেগম, মো. আজাদ আলী, মো. নাসির উদ্দিন, এলাকার মুরব্বি আহমদ শরিফ, মো. আশ্রাব আলী, মো ছালেহ, রফিক আলী, দিলোয়ার হোসেন ফয়সল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত