মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০১ অক্টোবর, ২০১৯ ২১:২২

সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজকে বিদায় সংবর্ধনা

সিলেটের  সিনিয়র জেলা ও দায়রা জজ  কে. এম. রাশেদুজ্জামান রাজাকে বদলী জনিত বিদায় উপলক্ষে বিচার বিভাগ সিলেটের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বিদায় সংবর্ধনা দিয়েছেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা আড়াইটায় জেলা ও দায়রা আদালতের এজলাস কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সেরেস্তাদার রতি কান্ত দাসের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জারীকারক মো. মুজিবুর রহমান। মানপত্র পাঠ করেন সেরেস্তাদার  মো. আতাউর রহমান।

অনুষ্ঠানের প্রথমে অনুষ্ঠানের সভাপতি ও ভারপ্রাপ্ত জেলা জজ  মোছাম্মৎ রোকসানা বেগম হেপীকে ফুল দিয়ে বরন করেন ভারপ্রাপ্ত জজ (নেজারত বিভাগ) মো. সাইদুল ইসলাম। বিদায়ী অতিথিকে ফুল দিয়ে বরন করেন সহকারী জজ ইশরাত জাহান কলি।  

কর্মকর্তাগনের মধ্যে দেন করেন মো. খোরশেদ আলম, প্রশাসনিক কর্মকর্তা মো. আমিরুল ইসলাম, অতিরিক্ত জেলা জজ মো. আবুল কাশেম, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. কাউছার আহমেদ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মিসেস মুমিনুন নেছা, ভারপ্রাপ্ত মহানগর দায়রা জজ, বিদায়ী অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ কে. এম. রাশেদুজ্জামান রাজা প্রমুখ।

অনুষ্ঠানের সকল কর্মচারীগনের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, সভাপতি মো নাজিম উদ্দিন।

পরবর্তীতে অনুষ্ঠানে সকল কর্মকর্তা-কর্মচারী, বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন এবং জেলা লিগ্যাল এইড অফিসের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে বিভিন্ন উপহার সামগ্রী, ক্রেস্ট ও মানপত্র প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত