সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০২ অক্টোবর, ২০১৯ ১৯:২২

সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের সিনিয়র প্রশিক্ষক মনিরুল আর নেই

যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সিনিয়র প্রশিক্ষক (মডার্ন অফিস ম্যানেজমেন্ট) মো. মনিরুল ইসলাম মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টায় মারা গেছেন।

বুধবার (২ অক্টোবর) বাদ জোহর তার নিজ এলাকা ঢাকাস্থ রামকৃঞ্চমিশন রোডের গোপীবাগ এলাকায় মরহুমের নামাজ জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। মৃত্যুকালে তিনি ভাই বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৯১ সালে সিলেটে যোগদান করেন। তিনি এখানে কর্মরত অবস্থায় বিভিন্ন দায়িত্বপালনসহ সিলেটের প্রশিক্ষণপ্রাপ্ত যুব শক্তি গড়ে তুলতে গুরুত্ব পূর্ণ অবদান রাখেন। তিনি যুব সমাজের একজন প্রিয় ব্যক্তি ছিলেন। পুণ্যভূমিতে চাকুরী জীবনের শুরু এবং শেষ তার সিলেটেই।

জানা যায়, তিনি মঙ্গলবার দুপুরে টিলাগড়স্থ দপ্তরে খাবার গ্রহণরত অবস্থায় মস্তিষ্কে উচ্চ রক্তচাপ জনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সিলেট এমএজি ওসমানী  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট থেকে ঢাকায় নেয়ার পথে নরসিংদীর কাছে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সিনিয়র প্রশিক্ষক(মডার্ন অফিস ম্যানেজমেন্ট) মো. মনিরুল ইসলামের মৃত্যুতে সিলাম সুরমা সমাজ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক সাংবাদিক এম আহমদ আলী গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন, তিনি মানব কল্যাণে একজন নিবেদিত প্রাণ একজন সজ্জন ব্যক্তি  ছিলেন। আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফেরাত ও  জান্নাতুল ফেরদাউস দান করার প্রার্থনা জানান ।

আপনার মন্তব্য

আলোচিত