সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

০৪ অক্টোবর, ২০১৯ ২১:১৭

বড়লেখায় ‘আলোর মিছিল’ গ্রন্থের মোড়ক উন্মোচন

মৌলভীবাজারের বড়লেখা পাবলিকেশন সোসাইটির তত্ত্বাবধানে ‘আলোর মিছিল’ লিটল ম্যাগের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (১ অক্টোবর) সন্ধ্যায় ৭টায় সদর ইউপি হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করে সাহিত্য, সংষ্কৃতি ও মানবতা’ এ স্লোগান ধারণ করা বড়লেখা পাবলিকেশন সোসাইটি। সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম শিরুল’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রুবেল হুোসাইন ও আইন বিষয়ক সম্পাদক আমিনুল বাবলু’র যৌথ উপস্থাপনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ কুমার চক্রবর্ত্তী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাজ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন সোসাইটির উপদেষ্টা ক্রীড়া সংগঠক আব্দুল আহাদ, বড়লেখা আদালতের এপিপি অ্যাডভোকেট গোপাল চন্দ্র দত্ত, বড়লেখা সরকারি কলেজের বাংলা বিভাগের সিনিয়র প্রভাষক নিয়াজ উদ্দিন, বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার ডা: বিদ্যুৎ রঞ্জন দেবনাথ, লেখক শুয়াইবুর রহমান সোহেল, ব্যবসায়ী সুলতান আহমদ খলিল, মানবাধিকারকর্মী আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সোসাইটির স্থায়ী কমিটির প্রধান সমন্বয়ক খাইরুল ইসলাম, সহ-সমন্বয়ক তাহমিদ ইশাদ রিপন, ফয়ছল আলম স্বপন, আশরাফুল ইসলাম, আইনুল ইসলাম, রিপন উদ্দিন, যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের স্থায়ী কমিটির সদস্য জাহিদ হাসান জাবেদ, বড়লেখা মানবকল্যাণ ফাউন্ডেশনের সহ-সভাপতি এমদাদুল করিম চৌধুরী শিমুল, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাব’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম বাবলু, সোসাইটির কার্যকরী কমিটির সহ-সভাপতি আশফাক জুনেদ, মার্জানুল ইসলাম মার্জান ও আব্দুর রহমান; সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ তুয়েল, আব্দুল লতিফ, সৈয়দ আব্দুস সামাদ আরিফ, মিজান আহমদ, আব্দুল্লাহ আল মাছুম, ঝুমা বেগম, নিজাম উদ্দিন, বেলাল আহমদ, আলম আহমেদ, মোহাম্মদ শুভ প্রমুখ। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও সোসাইটির দায়িত্বপ্রাপ্ত সকল সদস্যবৃন্দকে সোসাইটির পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ।

আপনার মন্তব্য

আলোচিত