মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০১৯ ০০:১৮

‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র কমিটি গঠন

কিছমত সভাপতি, বিলাল সম্পাদক

সিলেটের বিশ্বনাথে গাভীর খামারিদের নিয়ে ‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র কমিটি গঠন করা হয়েছে। আবারও ‘আল হোসাইন ডেইরী ফার্ম’র মালিক আকবর হোসেন কিছমতকে সভাপতি ও ‘আলী ডেইরী ফার্ম’র মালিক বিলাল আলীকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (০৪ অক্টোবর) বিকেলে ‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র এ কমিটি অনুমোদন দেন সিলেট ডেইরী ফার্ম এসোসিয়েশনের আহবায়ক ফখর উদ্দিন রাজী ও সদস্য-সচিব মোতাহের হোসেন সুহেল। এর আগে কমিটি গঠন উপলক্ষে গত ২২ সেপ্টেম্বর রোববার বিকেলে উপজেলা প্রাণী সম্পাদ অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: আতিয়ার রহমান।

কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহসভাপতি খলিলুর রহমান ও রিপন আলী, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও রকিব আহমদ, কোষাধ্যক্ষ আজিজ মিয়া, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কালাম তুহিন, কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া, ময়না মিয়া, শেখ আরিফ আলী,আজাদুর রহমান খান, ছালেহ আহমদ, লায়েক আহমদ ও তানিম আহমদ।   

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৬ জুলাই গাভীর খামারিদের নিয়ে বিশ্বনাথে প্রথম ‘বিশ্বনাথ ডেইরী ফার্ম এসোসিয়েশন’র কমিটিতে আকবর হোসেন কিছমতকে সভাপতি ও বিলাল আলীকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছিল।

আপনার মন্তব্য

আলোচিত