সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০১৯ ১৯:২৮

বিশ্বনাথে মাসব্যাপী সেলাই প্রশিক্ষণের উদ্বোধন

সিলেট জেলা পরিষদের অর্থায়নে বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের ২০জন প্রশিক্ষণার্থীদের নিয়ে মাসব্যাপী সেলাই প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলা সদরের পার্শ্ববর্তী জানাইয়া গ্রামের ফখরুল ইসলামের বাড়িতে এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. লুৎফুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “প্রশিক্ষণ ছাড়া কোন কাজেই দক্ষ এবং সফল হওয়া যায় না। আর ভালোভাবে প্রশিক্ষণ ছাড়া দক্ষ কারিগরও কেউ হতে পারবেন না। কাজেই মনযোগসহকারে প্রত্যেককে প্রশিক্ষণ দিতে হবে এবং উত্তীর্ণ হতে হবে। এতে একদিকে যেমন নিজে ও নিজের পরিবার উপকৃত হবে অন্যদিকে এলাকার মানুষও আপনাদের থেকে উপকৃত হবে।”

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ছয়ফুল হকের সভাপতিত্বে ও জেলা পরিষদের সিইও একেএম কামারুজ্জামান মাসুমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মকদ্দছ আলী।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহি, প্রশিক্ষক কাইট্স মাসুদ ও ইউপি সদস্য জহুর আলী। 

আপনার মন্তব্য

আলোচিত