মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

গোয়াইনঘাট প্রতিনিধি

০৮ অক্টোবর, ২০১৯ ২১:৫০

গোয়াইনঘাট আওয়ামী লীগের কমিটি নিয়ে অপপ্রচার

বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের প্রতি সভাপতির আহবান

নব গঠিত বাংলাদেশ আওয়ামী লীগ গোয়াইনঘাট উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি নিয়ে একটি কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। উপজেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে অপপ্রচার, বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের প্রতি আহবান সভাপতি মোহাম্মদ ইব্রাহিম।

মঙ্গলবার (৮ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তিনি এই আহবান জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজেদের ব্যর্থতার দায় নবগঠিত কমিটির উপর দিয়ে,ব্যক্তিগত আক্রোশে বশবর্তী হয়ে এবং হীনস্বার্থ চরিতার্থের লক্ষে একটি স্বার্থনেশী মহল কমিটি নিয়ে অপপ্রচার চালাচ্ছে।  বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালিয়ে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে বিভ্রান্তি আর ক্ষোভ সৃষ্টির পায়তারা করছে।

প্রকৃত পক্ষে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী, দলীয় সমর্থক ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মতামতের প্রতি খেয়াল রেখে পূর্ণাঙ্গ কমিটি এখনো প্রক্রিয়াধীন রয়েছে। কিন্তু চতুর ওই প্রতারক চক্রটি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীর মধ্যে বিভেদ সৃষ্টি, দলীয় কোন্দল এবং রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্যাড তৈরি করে সেখানে ৩৬ জনের নাম উল্লেখ করে কথিত কমিটি গঠন করে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করছে। ওই ভুয়া কমিটির প্যাডে উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ও সম্পাদকের স্বাক্ষর নেই।  

এমতাবস্থায় গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে কিছুটা ক্ষোভের সঞ্চার হয়েছে। গোয়াইনঘাটের সর্বস্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উক্ত প্রকাশিত, ভাইরাল হওয়া কমিটি বিষয়ক পোষ্ট নিয়ে বিভ্রান্ত না হতে ও উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি প্রকাশ হওয়ার পর্যন্ত ধৈর্য ধরার অনুরোধ জানিয়েছেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ ইব্রাহিম।

গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে আশা প্রকাশ করে বলেন, আওয়ামী লীগের কমিটি নিয়ে বিভ্রান্তি ছড়ানো, যারা অপপ্রচার চালাচ্ছে তারা আওয়ামী লীগের কল্যাণ চায়না। তারা দলের শত্রু। তাদের সনাক্ত করে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি অবহিত করেন।

আপনার মন্তব্য

আলোচিত